Friday, July 30, 2021
Homeপ্রযুক্তিOppo F19 Pro লঞ্চ হল ভারতে

Oppo F19 Pro লঞ্চ হল ভারতে

নিজস্ব সংবাদদাতা : Oppo ভারতে দুটি নতুন স্মার্টফোন Oppo F19 Pro এবং Oppo F19 Pro+ লঞ্চ করেছে।ভারতীয় বাজারে Oppo F19 Pro+ দাম ধার্য করা হয়েছে ২৫,৯৯০ টাকা। সংস্থাটি ভারতে ৮ GB RAM এবং ১২৮ GB স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ করেছে।

একই সঙ্গে, Oppo F19 Pro-এর ৮ GB RAM এবং ১২৮ GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২১,৪৯০ টাকা। এর ৮ GB RAM এবং ২৫৬ GB স্টোরেজ ভেরিয়েন্টগুলি ২৩,৪৯০ টাকায় কেনা যাবে। দুটি রঙের বিকল্পের সাহায্যে এই সিরিজটি লঞ্চ করেছে সংস্থাটি।

কালো এবং সিলভার রঙে উপলব্ধ এই স্মার্টফোনগুলির বিক্রি ১৭ মার্চ থেকে শুরু হবে।Oppo F19 Pro+ 5G কানেকশন সাপোর্ট করে। একই সময়ে, Oppo F19 Pro কেবল 4G কানেকশন সাপোর্ট করবে। এর সঙ্গে Oppo ভারতীয় বাজারে Oppo ব্যান্ড স্টাইলও নিয়ে হাজির হয়েছে।

ফোনটিতে ৪৩১০ mAh ব্যাটারি রয়েছে, যা ৫০ w ফ্ল্যাশ ডার্ট চার্জিং সাপোর্ট করে।ডিসপ্লেতে কর্নিং গরিলা গ্লাস 5 সুরক্ষা রয়েছে। এতে গ্রাহকরা অক্টা-কোর মিডিয়া টেক ডাইমেনসিটি ৮০০ UCS প্রসেসর পাবেন। ১২৮ GB স্টোরেজ রয়েছে, যা মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ২৫৬ GB বাড়ানো যেতে পারে।

কানেকশনের জন্য রয়েছে 5G, 4G LTE, wifi 802.11ac, ব্লুটুথ v 5.1, Gps/A-Gps, USB টাইপ C এবং 3.5 মিমি হেডফোন জ্যাক। এটিতে ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

Most Popular