Wednesday, June 23, 2021
Homeপ্রযুক্তিফিলিপিন্সের মার্কেটে লঞ্চ হল Tecno Pova 2

ফিলিপিন্সের মার্কেটে লঞ্চ হল Tecno Pova 2

নিজস্ব সংবাদদাতা: Tecno mobile আবার একটি চমৎকার স্মার্টফোন নিয়ে হাজির হল। ফোনটির নামকরন করা হয়েছে Tecno Pova 2 নামে। এখন আপাতত ফিলিপিন্সের মার্কেটে লঞ্চ করা হয়েছে ফোনটি। সে দেশে এই ফোনের দাম PHP 8,000, যা ভারতীয় মূল্যে প্রায় 12,300 টাকা। তবে, এখনও পর্যন্ত Tecno Mobile-এর তরফ থেকে জানানো হয়নি যে, Tecno Pova 2 ফোনটি কবে ভারত-সহ বিশ্বের অন্যান্য মার্কেটে লঞ্চ হবে।

ফিচার ও স্পেশিফিকেশন:

Tecno Pova 2 স্মার্টফোনে রয়েছে একটি 6.9 ইঞ্চির HD+ Dot-in ডিসপ্লে, যা 480 nits পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করে। পারফরম্যান্সের দিক থেকে এই হ্যান্ডসেট চালিত MediaTek Helio G85 অক্টা-কোর 12nm প্রসেসরের সাহায্যে। এই প্রসেসর আবার পেয়ার করা রয়েছে 4/6GB LPDDR4x RAM-এর সঙ্গে। এই ফোনে থাকছে 64/128GB স্টোরেজ অপশন। এছাড়াও ফোনে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট দেওয়া হয়েছে, যার সাহায্যে ফোনের স্টোরেজ 256GB পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন ইউজারেরা।

ফোনটির অত্যন্ত গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশনস হল এর 7,000mAh ব্যাটারি। এই ব্যাটারি আবার 18W চার্জার সাপোর্টেড। সফ্টওয়্যারের দিক থেকে Tecno Pova 2 ফোনটি চালিত Android 11 বেসড HiOS 7.6 অপারেটিং সিস্টেম দ্বারা। কানেক্টিভিটির দিক থেকে ফোনটিতে রয়েছে USB Type-C পোর্ট।

ফোটোগ্রাফি ডিপার্টমেন্টের দিক থেকে Tecno Pova 2 ফোনটি অত্যন্ত সুন্দর। ফোনের রিয়ার প্যানেলে কোয়াড-ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটিতে থাকছে একটি 48MP ক্যামেরা। এছাড়া অন্যান্য সেকেন্ডারি ক্যামেরা হিসেবে একটি 2MP ম্যাক্রো সেন্সর, একটি 2MP ডেপথ সেন্সর এবং আর একটি 2MP AI লেন্স। রিয়ার প্যানেলেই থাকছে একটি Quad-LED ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনের সামনে একটি 8MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে এবং সেখানেও রয়েছে একটি ডুয়াল-LED ফ্ল্যাশ।

এছাড়াও Tecno Pova 2 ফোনটির অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচার্সের মধ্যে রয়েছে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়াল 4G VoLTE, Wi-Fi 802.11.ac, Bluetooth 5.0 এবং GPS।

Most Popular