Wednesday, June 23, 2021
Homeপ্রযুক্তিঅপেক্ষার অবসান! Tata Sky Binge App লঞ্চ হল, জেনে নিন প্ল‍্যান গুলি

অপেক্ষার অবসান! Tata Sky Binge App লঞ্চ হল, জেনে নিন প্ল‍্যান গুলি

নিজস্ব সংবাদদাতা: ইউজারদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ভারতে লঞ্চ হল Tata Sky Binge App টি। এবার থেকে স্মার্টফোনেই Fire Tv Stick Tata Sky Edition এবং Binge +set Top Box ইউজারদের জন্য রইল এই পরিষেবা। মোট 7 টি OTT প্লাটফর্মের কন্টেন্ট দেখতে পাবেন এই অ্যাপের মাধ্যমে। আর তার জন্য আপনাকে প্রতিমাসে খরচ করতে মাত্র 149 টাকা। এই অ্যাপের উদ্দেশ্য একটাই । এর মাধ্যমে Tata Sky তার ইন্টিগ্রেটেড OTT কন্টেন্টগুলিকে আরও বেশি করে যাতে মানুষের কাছে পৌঁছে দিতে চায়। ৩০০ টাকার মধ্যেই রয়েছে আকর্ষণীয় সব অফার।

• অ্যাপটির অফার গুলি——
এদের মধ্যে শুরুর দিকের প্ল্যানগুলিই সবথেকে আকর্ষণীয়। আর সেই দুটি প্ল্যানের জন্য ইউজারদের খরচ করতে হবে যথাক্রমে 149 টাকা এবং 299 টাকা। Tata Sky-এর তরফে বলা হচ্ছে যে, এই দুই প্ল্যানে গ্রাহকেরা শুধুমাত্র Mobile Only Plans ব্যবহার করতে পারবেন। তালিকায় রয়েছে মোট 7টি ওটিটি প্ল্যাটফর্ম। সেগুলি হল, ZEE5, Hungama Play, Eros Now, ShemarooMe, Voot Select, Voot Kids এবং SonyLIV। ইউজারেরা যেমন এই সাতটি ওটিটি প্ল্যাটফর্মের কন্টেন্টে দেখতে পারবেন, তেমনই আবার Binge Service উপভোগ করতে পারবেন মোট তিনটি স্মার্টফোন থেকে।

নতুন এই অ্যাপ লঞ্চ করে Tata Sky-এর চিফ কন্টেন্ট ও কমার্শিয়াল অফিসার পল্লবী পুরী বলছেন, Tata Sky Binge App লঞ্চ করে আমরা আরও বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছতে চাইছি। আমাদের প্রডাক্টসও আরও বেশি পরিমাণ দর্শকের কাছে পৌঁছে দিতে চাইছি। এবার থেকে ইউজারেরা একাধিক জনপ্রিয় OTT প্ল্যাটফর্মের কন্টেন্ট টিভি বা স্মার্টফোনে বা পিসি থেকে দেখতে পাবেন এই Tata Sky Binge App-এর মাধ্যমে। এই অ্যাপের সাহায্যে ইউজারেরা যেমন ইউনিফায়েড ইন্টারফেস দেখার সুযোগ পাবেন, তেমনই আবার সিঙ্গল সাবস্ক্রিপশন এবং সাইন অনেরও মজা উপভোগ করতে পারবেন।

• 7 দিনের ফ্রি ট্রায়াল——
এখনও আপনি যদি এই অ্যাপ ডাউনলোড করে না থাকেন, তাহলে এখনই ডাউনলোড করে নিন। কারণ, আপনার জন্য থাকছে 7 দিনের ফ্রি ট্রায়াল। এই সাত দিনের ফ্রি ট্রায়ালে Tata Sky Binge App-এর 299 টাকার প্ল্যানের সুবিধা উপভোগ করতে পারবেন ইউজারেরা। সেই সঙ্গেই আবার মোট তিনটি মোবাইলের স্ক্রিনের অ্যাকসেস ও Amazon Fire TV Stick Tata Sky Edition বা Binge+ Set Top Box-এ পাওয়া যাবে মোট 10টি ওটিটি অ্যাপসের সুবিধা। সেগুলি হল – ZEE5, Hungama Play, Eros Now, ShemarooMe, Voot Select, Voot Kids, SonyLIV, Disney+ Hotstar Premium, SunNxt এবং CuriosityStream।

• অতিরিক্ত সুবিধা –
Tata Sky একটি ইউনিফায়েড প্ল্যাটফর্ম, যেখানে ইউজারদের কন্টেন্ট দেখানোর জন্য সিঙ্গল সাবস্ক্রিপশন, সিঙ্গল পেমেন্ট এবং সিঙ্গল লাইন অন করার সুবিধা দেওয়া হয়। এছাড়াও এই প্ল্যাটফর্মে অতিরিক্ত সুবিধার মধ্যে থাকছে Amazon Prime Video অ্যাকসেস করার অফারও। এই Tata Sky Binge Service সবার প্রথমে Amazon Fire TV Stick-এর সাহায্যে Tata Sky Edition-এ লঞ্চ করা হয়েছিল। তার পর তার বিস্তার করা হয় Tata Sky Binge+ অ্যান্ড্রয়েড এনাবল স্মার্ট সেটটপ বক্সে। আর এখনই সেই পরিষেবাই iOS এবং Android স্মার্টফোন ইউজারদের জন্যও উপলব্ধ।

Most Popular