Wednesday, June 23, 2021
Homeপ্রযুক্তিAmazon mobile saving day,চলছে দুর্দান্ত সব স্মার্টফোনের অফার

Amazon mobile saving day,চলছে দুর্দান্ত সব স্মার্টফোনের অফার

নিজস্ব সংবাদদাতা: Amazon এ mobile saving days এ চলছে দুর্দান্ত সব অফার। 9 জুন থেকে শুরু হয়ে এই সেল চলবে 12 জুন পর্যন্ত। এখন আপনি যদি কোনও নতুন স্মার্টফোন কেনার চিন্তাভাবনা করে থাকেন, তাহলে আপনার জন্য সেরা অপশন হতে পারে এই সেল। এক্সচেঞ্জ অফার থেকে শুরু করে নো-কস্ট ইএমআই অপশনে একাধিক দামি ফোন খুবই কম দামে উপলব্ধ করা হয়েছে। সেই সঙ্গেই আবার রয়েছে HDFC Bank-এর ডেবিট অথবা ক্রেডিট কার্ডের সাহায্যে EMI ট্রান্জাকশনে ফোন ক্রয়ে থাকছে 1000 টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। Amazon Mobile Saving Days সেলের সমস্ত অফার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Realme Narzo 30A – এমনিতে মার্কেটে এই ফোনের দাম 9,999 টাকা। কিন্তু সেই ফোনই আপনি সেলে পেয়ে যাবেন মাত্র 8,499 টাকায়। এই দাম ফোনের 3GB RAM ও 32GB স্টোরেজ মডেলের জন্য ধার্য করা হয়েছে। সেই সঙ্গেই আবার থাকছে 8,050 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। এখন আপনি যদি আপনার পুরনো স্মার্টফোন দিয়ে, নিজেকে একটি Realme Narzo 30A স্মার্টফোনে আপগ্রেড করিয়ে নিতে চান এবং এক্সচেঞ্জ অফারের সম্পূর্ণ ভ্যালুর সুবিধা উপভোগ করতে পারেন, তাহলে এই ফোনই পেয়ে যাবেন মাত্র 949 টাকায়। পাশাপাশিই আবার EMI অপশনে ব্যাপক অফারে কিনতে পারেন এই ফোন। এছাড়াও থাকছে No Cost EMI-তে আকর্ষণীয় কিছু অফার।

Tecno Spark 7 – মার্কেটে এই ফোনের দাম মাত্র 8,999 টাকা। কিন্তু সেলে এই ফোনই আপনি পেয়ে যাবেন মাত্র 7,499 টাকায়। এই দাম ধার্য করা হয়েছে 2GB RAM ও 32GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের জন্য। তার উপরে আবার থাকছে 7,100 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। অর্থাৎ, পুরনো ফোন দিয়ে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালুর সুবিধা উপভোগ করতে পারলেই এই ফোনটি পেয়ে যেতে পারেন মাত্র 300 টাকায়। সেই সঙ্গেই আবার থাকছে স্ট্যান্ডার্ড EMI এবং No Cost EMI অফারও।


OnePlus 9R 5G – প্রিমিয়াম সেগমেন্টের এই ওয়ানপ্লাস মডেলের দাম ভারতে 39,999 টাকা। এই দাম ধার্য করা হয়েছে ফোনের 8GB RAM ও 128GB স্টোরেজ মডেলের জন্য। তবে, অ্যামাজন সেলে আপনি পেয়ে যাবেন 11,100 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। ইউজার নিজের পুরনো স্মার্টফোন দিয়ে একটি OnePlus 9R 5G ফোনে নিজেকে আপগ্রেড করাতে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালুর সুবিধা নিতে পারলেই মাত্র 28,899 টাকায় পেয়ে যাবেন এই ফোন। এছাড়াও রয়েছে স্ট্যান্ডার্ড EMI এবং নো কস্ট EMI অপশনে আকর্ষণীয় কিছু অফার।

Oppo F17 – এই মুহূর্তে মার্কেটে এই ফোনের দাম 20,999 টাকা। কিন্তু সেই ফোনই আপনি অ্যামাজন সেলে পেয়ে যাবেন মাত্র 16,990 টাকায়। এই দাম ধার্য করা হয়েছে ফোনের 6GB RAM ও 128GB স্টোরেজ মডেলের জন্য। তবে, সবথেকে আকর্ষণীয় ছাড় রয়েছে এক্সচেঞ্জ অফারে। কারণ, 11,100 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে এই স্মার্টফোনে। আর আপনি সেই এক্সচেঞ্জ ভ্যালুর সম্পূর্ণ সুবিধা উপভোগ করতে পারলেই, ফোনটি পেয়ে যাবেন মাত্র 5,890 টাকায়। এছাড়াও স্ট্যান্ডার্ড এবং নো কস্ট EMI অপশনেও থাকছে আকর্ষণীয় ছাড়।

Redmi 9 – জনপ্রিয় এই স্মার্টফোনের দাম মার্কেটে 10,999 টাকা। কিন্তু এই ফোনই আপনি অ্যামাজন সেলে মাত্র 8,799 টাকায় কিনতে পারবেন। এই দাম ধার্য করা হয়েছে ফোনের 4GB RAM ও 64GB স্টোরেজ মডেলের জন্য। সেই সঙ্গেই আবার দেওয়া হচ্ছে 8,350 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। অর্থাৎ, ইউজার তাঁর পুরনো ফোন দিয়ে নিজেকে এই Redmi 9 মডেলে আপগ্রেড করাতে, সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালুর সুবিধা নিতে পারলেই দুর্ধর্ষ ফোনটি পেয়ে যেতে পারেন মাত্র 449 টাকায়। এছাড়াও স্ট্যান্ডার্ড এবং নো কস্ট EMI অপশনেও থাকছে আকর্ষণীয় ছাড়।

Most Popular