Wednesday, June 23, 2021
Homeপ্রযুক্তিOnePlus Nord CE 5G ফাঁস লঞ্চের দাম ও স্পেশিফিকেশন!

OnePlus Nord CE 5G ফাঁস লঞ্চের দাম ও স্পেশিফিকেশন!

নিজস্ব সংবাদদাতা: এই আর মাত্র তিন দিনের অপেক্ষা! কিন্তু সেই অপেক্ষাই যেন বছর মনে হতে শুরু করেছে অনেকের কাছেই। কারণ, 10 জুন অফিসিয়াল লঞ্চের আগেই OnePlus Nord CE 5G ফোনের দাম-সহ, লুক, ডিজাইন এবং আরও একগুচ্ছ ফিচার্স ও স্পেসিফিকেশনস ফাঁস হয়ে গেল। এই স্মার্টফোনে সেলফির জন্য ডিসপ্লেতে একটি পাঞ্চ-হোল কাট দেওয়া হয়েছে। সেই সঙ্গেই আবার থাকছে 64MP মেইন ক্যামেরা। নতুন ফাঁস হওয়া তথ্য থেকে এই ফোনের ফার্স্ট লুকও দেখা গিয়েছে। জানা গিয়েছে, OnePlus Nord CE 5G ফোনে একটি শক্তিশালী 4,500mAh ব্যাটারি থাকছে। তবে, শুধু মাত্র এই ফোনই নয়। তার সঙ্গেই আবার OnePlus TV U1S-এর দামও ফাঁস হয়ে গিয়েছে। আসুন, সেই সব তথ্যেরই খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

OnePlus Nord CE 5G ভারতে দাম ও অফার –
OnePlus Nord CE 5G ফোনের দাম সম্পর্কে টুইট করেছেন জনপ্রিয় টিপস্টার ইশান আগরওয়াল। তাঁর দেওয়া তথ্য অনুযায়ী, ভারতে এই ফোনের দাম হতে পারে 22,999 টাকা। পাশাপাশিই আবার তিনি এ-ও জানিয়েছেন যে, এই OnePlus Nord CE 5G ফোনটির সঙ্গে থাকছে HDFC Bank-এর লঞ্চ অফারও, যেখানে 1000 টাকা ছাড়েই এই ফোনটি কিনতে পারবেন গ্রাহকেরা।

OnePlus TV U1S ভারতে দাম ও অফার্স –
অন্য দিকে আবার OnePlus TV U1S ভারতে লঞ্চ করবে মোট তিনটি সাইজে – 50 ইঞ্চি, 55 ইঞ্চি এবং 65 ইঞ্চি। আর এই তিনটি মডেলের দাম হবে যথাক্রমে 37,999 টাকা, 45,999 টাকা এবং 60,999 টাকা। পাশাপাশিই আবার এই তিনটি মডেলের সঙ্গেই থাকছে HDFC Bank-এর অফার। এই ব্যাঙ্কের ডেবিট অথবা ক্রেডিট কার্ড ব্যবহার করে এই তিন সাইজের টিভিগুলি কিনলে ছাড় পেয়ে যাবেন যথাক্রমে, 2,000 টাকা, 3,000 টাকা এবং 4,000 টাকা।

OnePlus Nord CE 5G স্পেসিফিকেশনস –
এদিকে আবার এই OnePlus Nord CE 5G ফোনের একটি টিজার পোস্টারও প্রকাশ করা হয়েছে Amazon ওয়েবসাইটে। সেখানে দেখা গিয়েছে, ফোনটির রিয়ার প্যানেলের ডিজাইন এবং তার সঙ্গে ফোনের একাধিক স্পেসিফিকেশনসও। এই ফোনে থাকছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যা ফোনের পিছনে একটি ক্যাপসুল-লাইক মডিউলে দেওয়া হচ্ছে। আর সেই রিয়ার-প্যানেলের ক্যামেরা সেটআপের সঙ্গেই থাকছে একটি ফ্ল্যাশও। নীল রঙের ফিনিশিং দেওয়া হচ্ছে ফোনটিতে। এছাড়াও পোস্টার থেকে জানা গিয়েছে, OnePlus Nord CE 5G ফোনে থাকছে একটি 64MP মেইন ক্যামেরা। 4,500mAh ব্যাটারি থাকছে ফোনটিতে, যা WarpCharge 30T Plus চার্জিং সাপোর্ট করবে।

10 জুন ভারতে লঞ্চ করছে OnePlus-এর বহু প্রতিক্ষিত এই দুই ডিভাইস। সে দিন ঠিক সন্ধে 7টায় এই ফোন এবং স্মার্টটিভি লঞ্চের লাইভ ইভেন্ট সম্প্রচারিত হবে বিভিন্ন সোশ্যাল মাধ্যম এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে। জানা গিয়েছে, OnePlus Nord CE 5G স্মার্টফোন এবং OnePlus TV U1S স্মার্টটিভি ভারতে পাওয়া যাবে Amazon এবং OnePlus India-র ওয়েবসাইট থেকে। সূত্রের খবর, OnePlus Nord CE 5G ফোনে পারফরম্যান্সের জন্য থাকবে একটি Qualcomm Snapdragon 750G প্রসেসর।

Most Popular