Wednesday, June 23, 2021
Homeপ্রযুক্তিভারতে লঞ্চ হলো Infinix Hot 10s

ভারতে লঞ্চ হলো Infinix Hot 10s

নিজস্ব সংবাদদাতা: infinix বৃহস্পতিবার ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করল । কোম্পানির সেই নয়া হ্যান্ডসেটের নাম Infinix Hot 10S। বিগত কিছু দিন ধরেই এই ফোন সম্পর্কে একাধিক জল্পনা শোনা গিয়েছে। একাধিক আকর্ষণীয় ফিচার্স রয়েছে ফোনটির। চমক রয়েছে ফোনের দামেও। Infinix Hot 10S স্মার্টফোনের ফিচার্স, স্পেসিফিকেশনস-সহ দাম জেনে নেওয়া যাক।

Infinix Hot 10S ভারতে দাম ও সেল ডেট –
মোট দুটি স্টোরেজ ভ্যারিয়্যান্টসের সঙ্গে লঞ্চ করা হয়েছে এই Infinix Hot 10S। ফোনটির বেস মডেল অর্থাৎ 4GB RAM ও 64GB স্টোরেজ মডেলের দাম ভারতে মাত্র 9,999 টাকা। অন্য দিকে আবার ফোনটির টপ এন্ড মডেল অর্থাৎ 6GB RAM ও 64GB স্টোরেজ ভ্যারিয়্য়ান্টের দাম ভারতে 10,999 টাকা। 27 মে থেকে শুধুমাত্র Flipkart-এই বিক্রির জন্য উপলব্ধ হবে এই স্মার্টফোন। এই হ্যান্ডসেটের মোট তিনটি কালার ভ্যারিয়্যান্টস রয়েছে। সেগুলি হল, হার্ট অফ ওশিয়ান, 7 ডিগ্রি পার্পল এবং 95 ডিগ্রি ব্ল্যাক কালার অপশন।

Infinix Hot 10S ফিচার্স ও স্পেসিফিকেশনস –
এই হ্যান্ডসেটে একটি 6.82 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজোলিউশন HD+, রিফ্রেশ রেট 90Hz টাচ স্যাম্পলিং রেট 180Hz, অ্যাসপেক্ট রেশিও 20.5:9। এই ফোনের ডিসপ্লেতে একটি LCD IPS প্যানেল দেওয়া হয়েছে। এছাড়াও এই Infinix Hot 10S ফোনের ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও 90.66%।

Infinix Hot 10S স্মার্টফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সর 48MP এবং অ্যাপার্চার f/1.79। এছাড়া সেকেন্ডারি ক্যামেরা হিসেবে থাকছে একটি 2MP সেন্সর এবং আর একটি AI লেন্স। Quad-LED Flash সাপোর্ট করে এই স্মার্টফোন। ফোনটির ক্যামেরা ফিচার্সে একাধিক আকর্ষণীয় মোডস দেওয়া হয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হল, পোর্ট্রেইট, নাইট, HDR, পোর্ট্রেইট নাইট, পোর্ট্রেইট HDR, সুপার নাইট, কাস্টম পোর্ট্রেইট, AI HDR, AI 3D বিউটি, প্যানোরমা, ডকুমেন্ট, AR শটস, স্লো-মো ভিডিয়ো, টাইম-ল্যাপস, শর্ট ভিডিয়ো এবং 2K ভিডিয়ো রেকর্ডিং বোকে। ফোনের সামনে রয়েছে একটি 8MP সেলফি ক্যামেরা, যার অ্যাপার্চার f/2.0 এবং একটি ডুয়াল-LED ফ্ল্যাশও থাকছে।

পারফরম্যান্সের জন্য এই Infinix Hot 10S ফোনে একটি MediaTek Helio G85 প্রসেসর দেওয়া হয়েছে, যা পেয়ার করা থাকছে 6GB RAM-এর সঙ্গে। স্টোরেজের দিক থেকে ফোনটিতে 64GB বিল্ট-ইন স্টোরেজ পর্যন্ত অপশন রয়েছে। এছাড়াও থাকছে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যার সাহায্যে স্টোরেজ বাড়িয়ে নিতে পারবেন ইউজারেরা। অত্যন্ত শক্তিশালী 6,000mAh ব্যাটারি রয়েছে এই ফোনে, যা ফাস্ট চার্জিং সাপের্ট করে। কোম্পানির তরফে দাবি করা হচ্ছে, এই ব্যাটারি 27 ঘণ্টার ভিডিয়ো প্লে-ব্যাক, 17.35 ঘণ্টার গেমিং এবং 17.07 ঘণ্টার ওয়েব সার্ফিং দিতে সক্ষম হবে। সফ্টওয়্যারের দিক থেকে ফোনটি Android 11 বেসড XOS 7.6 দ্বারা চালিত।\
আরও পড়ুন: Vivo Y52 5G লঞ্চ হল, জানুন দাম ও স্পেসিফিকেশনস
অন্যান্য ফিচার্স ও স্পেসিফিকেশনসরে দিক থেকে এই ফোনে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক বাটন Bluetooth 5.0, 3.5mm হেডফোন জ্যাক এবং DTS Su

Most Popular