Wednesday, June 23, 2021
Homeপ্রযুক্তিGTA online শুধু আপনাকে খেলার সুযোগ দেয়না ,দেয় মোটা টাকা ইনকাম করার...

GTA online শুধু আপনাকে খেলার সুযোগ দেয়না ,দেয় মোটা টাকা ইনকাম করার সুযোগও

নিজস্ব সংবাদদাতা:কোভিডের পরিস্থিতির জন্য মানুষ এখন ঘরবন্দি। আর এমন অবস্থায় সময় কাটাতে অনেকেরই গেমের প্রতি আসক্তি বেড়েছে।অনেকেই অনেক রকম গেম খেলে। GTA online এই সময়ের একটি জনপ্রিয় গেম। ঐই গেমের মাধ্যমে আপনি শুধু খেলারই সুযোগ পাবেননা ,মোটা টাকা রোজগারের সুবিধাও পাবেন। এতদিন শুধু মাত্র প্রফেশনাল খেলোয়াড়রাই GTA Online থেকে রোজগার করতে পারতেন। আর এখন সেই অর্থ উপার্জনের রাস্তা প্রায় সবার জন্যই খোলা। অর্থাৎ, ক্যাজ়ুয়াল খেলোয়াড়রা চাইলেও এই গেম থেকে রোজগার করতে পারেন। কিন্তু GTA Online থেকে রোজগার করবেন কী ভাবে? সহজ পাঁচটি উপায় রয়েছে। একনজরে দেখে নিন।

• কন্ট্র্যাক্ট মিশন – GTA 5-এর মতোই ক্যারেক্টারের উপর নির্ভর করে মিশন রয়েছে GTA Online-এও। এই গেম থেকে টাকা রোজগারের অন্যতম সহজ উপায় হল, গেমের লেভেল আপের সময় যত বেশি সম্ভব মিশনকে গ্রাইন্ড করা। যদিও, প্রথমে বেশি অপশন থাকবে না। পরে, গেম যতই এগিয়ে যাবে, ততই বেশি আনলক হতে থাকবে।

• কালেক্টিবেলস – কালেক্টিবেলের উপরে নজর রেখে GTA Online থেকে রোজগার করা সম্ভব। সারা বছর পাওয়া না গেলেও, যখন পাওয়া যায় তখন চারপাশে হৈ হৈ শুরু হয়ে যায়। কালেক্টিবেল খুঁজে পাওয়া যেমন মজার, তেমনই এর থেকে ভালো পরিমাণে রোজগারও সম্ভব।

• বোনাস অ্যাক্টিভিটি – GTA Online-এর বোনাস অ্যাক্টিভিটি থেকে রোজগার করতে পারবেন। প্রত্যেক বৃহস্পতিবার এই বোনাস অ্যাক্টিভিটি আপডেট করা হয়। কিছু বিজনেসে দ্বিগুণ অথবা তিন গুণ অ্যাওয়ার্ড পাওয়া যায়।

• CEO/VIP ওয়ার্ক – GTA Online-এর আন্ডাররেটেড ফিচার CEO/VIP ওয়ার্ক। এই ফিচারে খুব সহজেই GTA Online থেকে রোজগার করা সম্ভব।

• কায়ো পেরিকো হিস্ট – হাই পেয়িং, হাই লেভেল ডাকাতি থেকে সহজেই GTA Online গেমে রোজগার করা সম্ভব। গেমের অন্যতম জনপ্রিয় উপায় হল কায়ো পেরিকো হিস্ট।

Most Popular