Wednesday, June 23, 2021
Homeপ্রযুক্তিআপনি কি Free fire player? তাহলে ডাইমন্ড পাওয়ার উপায় জেনে...

আপনি কি Free fire player? তাহলে ডাইমন্ড পাওয়ার উপায় জেনে নিন।

নিজস্ব সংবাদদাতা: যারা free fire খেলেন তারা জানেন Free Fire গেমের মধ্যেই রয়েছে বিভিন্ন স্কিন কস্টিউম ও অন্যান্য অ্যাক্সেসারিজ়। আর এই সব ফিচার ব্যবহার করতে সবার প্রথমে প্রয়োজন ডায়মন্ড। ইন গেম যে কোনও কিছুই জন্য Free Fire গেমে অত্যন্ত মূল্যবান একটি বস্তু ডায়মন্ড।

যদিও এই গেমে টাকা দিয়ে ডায়মন্ড কিনতে হয়। কিন্তু সকলের পক্ষে টাকা দিয়ে ডায়মন্ড কেনা সম্ভব হয়ে ওঠে না। তাই অনেকেই বিনামূল্যে ডায়মন্ড কেনার উপায় খুঁজতে থাকেন। আর বিনামূল্যে ফ্রি ফায়ার গেমে কীভাবে ডায়মন্ড পাওয়া যায়, তাই এখন সবার মনের প্রশ্ন। Free Fire গেমে বিনামূল্যে ডায়মন্ড কালেক্ট করবেন কী ভাবে, জেনে নিন –
• Google Opinion Reward – খুবই জনপ্রিয় এক অ্যাপের নাম Google Opinion Reward। এই অ্যাপে আপনি বিভিন্ন সার্ভে শেষ করে Google Play রিওয়ার্ড পেতে পারেন। আর সেই রিওয়ার্ড ব্যবহার করেই Free Fire গেমে কেনা যাবে ডায়মন্ড। যদিও এই অ্যাপে প্রত্যেক সার্ভের জন্য থাকা পে আউটের সময় আলাদা হয়।

• GPT অ্যাপ ও ওয়েবসাইট – এছাড়াও জনপ্রিয় GTP রিওয়ার্ড অ্যাপ ব্যবহার করতে পারেন। এমনই কিছু অ্যাপ হল Easy Rewards, Poll Pay, Ysense, ও Swagbucks। এই সব অ্যাপে কুইজ অথবা সমীক্ষায় অংশ নিতে হয়। পরে সেই রোজগারের টাকা গিফট ভাউচারের মাধ্যমে খরচ করা যায়। যদিও বিভিন্ন দেশের জন্য পৃথক নিয়ম হতে পারে।

• ইভেন্ট – এছাড়াও ইভেন্টে যে কোনও ক্লিপ পোস্ট করে অংশ নেওয়া যাবে। এই মুহূর্তে 15 জুন পর্যন্ত চলবে ‘ক্রিয়েটর ক্রাফটার’ ইভেন্ট। এই ইভেন্টে Minecraft এর দুনিয়ার বিভিন্ন ভিডিওআপলোড করা যাবে। এছাড়াও Free Fire খেলোয়াড়রা চাইলে কাস্টম রুমে গিয়েও ডায়মন্ড জেতার চেষ্টা করতে পারেন।

Most Popular