Wednesday, June 23, 2021
Homeপ্রযুক্তিনিজের Tinder অ্যাকাউন্ট নিজের কন্টাক্ট লিস্ট থেকে লুকিয়ে রাখতে চান! জেনে নিন...

নিজের Tinder অ্যাকাউন্ট নিজের কন্টাক্ট লিস্ট থেকে লুকিয়ে রাখতে চান! জেনে নিন পদ্ধতি

নিজস্ব সংবাদদাতা: online dating এর নাম শুনলে এখন একটাই নাম সবার মাথায় আছে সেটা হলো Tinder । কিন্তু অনেকেই লোক লজ্জার ফলে Tinder অ্যাকাউন্ট এ আসতে চায় না। কিন্তু আপনি জানেন কী আপনি নিজের কন্টাক্ট লিস্ট থেকে আপনার অ্যাকাউন্ট দূরে রাখতে পারবেন।

নতুন এই ফিচারের জন্য Tinder আপনার ফোনের কনট্যাক্ট অ্যাকসেসের অনুমতি চাইবে। সম্প্রতি এক সমীক্ষায় Tinder জানিয়েছে, 40 শতাংশ গ্রাহক নিজেদের প্রাক্তন সঙ্গীকে Tinder-এ খুঁজে পেয়েছেন। পাশাপাশিই আবার 24 শতাংশ গ্রাহক নিজেদের পরিবারের সদস্য অথবা সহকর্মীদের এই অ্যাপে দেখতে পেয়েছেন।

এই বিষয়ে Tinder সাপোর্ট পেজে বলা হচ্ছে, প্রত্যেকবার Block Contact পেজ ওপেন করলে, আপনার কনট্যাক্ট লিস্টের সকলকে দেখতে পাবেন। আর সেখান থেকেই যাঁকে যাঁকে প্রয়োজন, তাঁদের সকলকেই আপনি ব্লক করতে পারবেন। নতুন এই ফিচার কী ভাবে এনাবল করবেন? জেনে নিন।

Tinder-এ আপনার কন্ট্যাক্ট ব্লক করবেন কী ভাবে?

  • Tinder-এ এক অথবা একাধিক কনট্যাক্ট ব্লক করতে পারবেন।
  • তার জন্য প্রথমেই অ্যাপ ওপেন করে সোজা Settings-এ যান।
  • সেখানে স্ক্রল ডাউন করে ‘Block Contacts’ অপশন দেখতে পাবেন।
  • তার পরেই আপনার ফোনের কনট্যাক্টের অনুমতি Tinder-কে দিয়ে দিতে হবে।

মনে রাখা জরুরি –
এবার গ্রাহকরা নিজের কনট্যাক্ট লিস্টের সকলকে দেখতে পাবেন। তাঁদের মধ্যে যাদের ব্লক করতে চান, ম্যানুয়ালিই ব্লক করা যাবে। অথবা, চাইলে সব কনট্যাক্ট সিলেক্ট করে একসঙ্গেও ব্লক করার সুবিধা থাকছে। পরে আবার Blocked Contact সেগমেন্টে গিয়ে কোনও নির্দিষ্ট কনট্যাক্টকে আনব্লক করতে পারবেন।

Most Popular