Wednesday, June 23, 2021
Homeপ্রযুক্তিআবার জল্পনা সোশ্যাল মিডিয়ায়! তাহলে কী ১৮ জুন লঞ্চ হচ্ছে Battlelground mobile...

আবার জল্পনা সোশ্যাল মিডিয়ায়! তাহলে কী ১৮ জুন লঞ্চ হচ্ছে Battlelground mobile india!

নিজস্ব সংবাদদাতা: গত বছর শুরুতেই ভারতে pubg mobile ব‍্যান করা হয়েছিল। আর তারপরেই সরকার ঘোষণা করে pubg mobile এর পরিবর্তে ভারতে আসতে চলছে battelground mobile india । জল্পনা শুরু হয় স‍্যোশাল মিডিয়ায় । নানান প্রশ্নের মুখোমুখি হতে হয় battel ground mobile india নিয়ে । এখন আবার জল্পনা শুরু হয়েছে লঞ্চের ডেট নিয়ে। জানানো হয়েছিল জুনের তৃতীয় সপ্তাহে সম্ভবত লঞ্চ হবে এই গেমটি। কিন্তু কোনো নিদির্ষ্ট তারিখ জানানো হয়নি । আবারও সোশ্যাল মিডিয়ায় সেই জল্পনাই উস্কে দিলেন জনপ্রিয় এক টিপস্টার।

নতুন এই ‘টিপ’ সম্পর্কে জানিয়েছেন গেমার এবং টিপস্টার সাগর ‘ম্যাক্সটার্ন’ ঠাকুর। একটি বাইনারি কোড তিনি টুইট করেছেন, যা ট্রান্সলেট করলে হয় 18062021। আর সেটিই হল আসলে Battlegrounds Mobile India গেমের লঞ্চ ডেট অর্থাৎ 18.06.2021। IGN India-র একটি রিপোর্টে এই তথ্য উল্লেখ করা হয়েছে। এর আগে ইস্পোর্টস টিম সোলোমিডের কোচ অভিজিৎ আন্ধারেও টুইট করে জানিয়েছিলেন যে, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমটি ভারতে জুন মাসের তৃতীয় সপ্তাহে লঞ্চ করতে চলেছে। আর তা দেখেই IGN India কিছু ইন্ডাস্ট্রি রিপোর্টারদের সঙ্গে কথা বলে জানায় যে, 18 জুনই এই গেম ভারতে লঞ্চ হবে।

Battlegrounds Mobile India গেমের লঞ্চ ডেট সম্পর্কে ডেভেলপার সংস্থা একটি টু শব্দ পর্যন্ত করেনি। কিন্তু চতুর্দিকে যা জল্পনা এবং গুজব রটছে, তার সমস্তটা জুড়েই রয়েছে জুন মাসের তৃতীয় সপ্তাহ এবং নির্দিষ্ট একটা দিন, 18 জুন। আর সেই দিক থেকেই ভারতের ই-স্পোর্টস জগৎ একটা বিষয় জোর দিয়েই বলছে যে, এই গেম ভারতে 18 জুন লঞ্চ করার সম্ভাবনা প্রবল।

ইতিমধ্যেই ভারতে Battlegrounds Mobile India গেমের প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়ে গিয়েছে। Android ইউজারেরা Google Play Store থেকে এই গেমটি প্রি-রেজিস্টার করতে পারছেন। যাঁরা বা যে সব গেমার প্রি-রেজিস্টার করবেন, তাঁদের জন্য থাকছে চারটি পুরস্কার – Recon Mask, Recon Outfit, Celebration Expert Title এবং 300 AG। ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের সঙ্গে অনেকাংশেই মিল থাকছে

PUBG Mobile India গেমের, তবে শুধুমাত্র ভারতীয় প্লেয়ারদের জন্য থাকছে কিছু কাস্টোমাইজেশন। শুধু মাত্র ভারতের জন্যই লঞ্চ করা হচ্ছে এই গেম।

Most Popular