Wednesday, June 23, 2021
Homeপ্রযুক্তিভারতে 2000 টাকারও কম দামে সেরা 7 নেকব্যান্ড ইয়ারফোন

ভারতে 2000 টাকারও কম দামে সেরা 7 নেকব্যান্ড ইয়ারফোন

নিজস্ব সংবাদদাতা: এই ওয়ার্ক ফ্রম হোমের যুগে মানুষের সব থেকে দরকারি জিনিস হল ইয়ারফোন। কিন্তু ওয়ার ইয়ার ফোনগুলো জড়িয়ে পাক খেয়ে যায় তাই অসুবিধা হয় । তাই এখন ওয়ারলেস ইয়ারফোন ব্যবহারের চল বেড়েছে। তাই, নিজের মত করে গান শোনা অথবা OTT প্ল্যাটফর্মের মজা নিতে এখন আর তারের জট পাকানোর জটিলতায় জড়িয়ে লাভ নেই! বিগত কয়েক বছরে বাজারে এসেছে একাধিক ডিজাইনের ব্লুটুথ ইয়ারফোন। তার মধ্যে সবথেকে জনপ্রিয় Neckband Earphones। এখন অনেক কম দামেও পাওয়া যায় দুর্দান্ত কোয়ালিটির Neckband Earphone। এক নজরে 2,000 টাকারও কম দামের সেরা সাতটি Neckband Earphone দেখে নিন।

• OPPO Enco M31 ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোন – সব স্মার্টফোনের সঙ্গেই ব্যবহার করে যাবে হালকা এই ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোন। মাত্র 10 মিনিট চার্জ করলেই 3 ঘণ্টা গান শোনা যাবে। OPPO Enco M31 সম্পূর্ণ চার্জে চলবে 12 ঘণ্টা। OPPO Enco M31-এর দাম মাত্র 1,999 টাকা।

• Mivi Collar 2B ওয়্যারলেস ইয়ারফোন – মাত্র 10 মিনিট সুপার চার্জে এই ইয়ারফোনে 10 ঘণ্টা গান শোনা যাবে। ডায়নামিক ড্রাইভার ব্যবহারের কারণে এই ইয়ারফোনে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটিও পেতে পারেন, যা আপনার গান শোনা অথবা সিনেমা দেখার অভিজ্ঞতাকে আরও সুন্দর ও মনোরম করে তুলবে। Mivi Collar 2B ওয়্যারলেস ইয়ারফোনের দাম 1,399 টাকা।

pTron Tangent Lite ব্লুটুথ 5.0 ওয়্যারলেস হেডফোন – এই ওয়্যারলেস ইয়ারফোনে রয়েছে ব্লুটুথ 5.0 সাপোর্ট। 1.5 ঘণ্টা চার্জ করলে এই ইয়ারফোনে 6 ঘণ্টা লাগাতার গান শোনা যাবে। pTron Tangent Lite ইয়ারফোন থেকেই কল ও মিউজিক কন্ট্রোল করা যাবে। pTron Tangent Lite এর দাম 649 টাকা।

• FLiX (Beetel) Blaze 100 ওয়্যারলেস ইন-ইয়ার ব্লুটুথ ইয়ারফোন – এই ইয়ারফোনে রয়েছে ম্যাগনেটিক ইয়ারটিপ। এক চার্জে 6 ঘণ্টা টানা গান শোনা যাবে। রয়েছে ডুয়াল পেয়ারিংয়ের সুবিধা। এছাড়াও স্মার্টফোনের ভয়েস অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করা যাবে ইয়ারফোন থেকেই। FLiX (Beetel) Blaze 100 এর দাম 522 টাকা।

• boAt Rockerz 255 Pro ইন-ইয়ার ব্লুটুথ নেকব্যান্ড – এক চার্জে এই ইয়ারফোনে 10 ঘণ্টা গান শোনা যাবে। boAt Rockerz 255 Pro সম্পূর্ণ চার্জ হতে সময় লাগবে 1 ঘণ্টা। রয়েছে ব্লুটুথ 5.0। iOS ও Android ডিভাইসে পেয়ার করা যাবে। ওয়াটার রেজ়িস্ট্যান্ট এই ইয়ারফোনের দাম 1,299 টাকা।

• Zebronics Zeb-Symphony ওয়্যারলেস ইন ইয়ার নেকব্যান্ড ইয়ারফোন – ফ্লেক্সিবেল এই ইয়ারফোনে লাইট ওয়েট ডিজাইন পাওয়া যাবে। ফুল চার্জে 13 ঘণ্টা গান শোনা যাবে। ওয়াটার রেজ়িস্ট্যান্ট এই ইয়ারফোনে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি পাবেন। Zebronics Zeb-Symphony ওয়্যারলেস ইন ইয়ার নেকব্যান্ড ইয়ারফোনের দাম 649 টাকা।

• OnePlus Bullets Wireless Z বেস এডিশন – এই ইয়ারফোনে থাকছে OnePlus-এর সিগনেচার রেড কেবল। থাকছে ব্লুটুথ 5.0 সাপোর্ট। সব ধরনের স্মার্টফোনের সঙ্গেই কাজ করবে এই ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন। মাত্র 10 মিনিট ফাস্ট চার্জে 10 ঘণ্টা গান শোনা যাবে। সম্পূর্ণ চার্জে 17 ঘণ্টা চলবে এই ওয়্যারলেস ইয়ারফোন। OnePlus Bullets Wireless Z Bass Edition এর দাম 1,999 টাকা।

Most Popular