Tuesday, July 27, 2021
HomeEDITOR PICKSবিরাটিতে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

বিরাটিতে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

নিজস্ব সংবাদদাতা : বিরাটির বণিক মোড়ে খুন তৃণমূল কর্মী।। মৃত তৃণমূল কর্মীর নাম শুভ্রজিত দত্ত ওরফে পিকুন, বয়স ৩৮। গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ। বিজেপির বিরুদ্ধে খুনের অভিযোগে সরব তৃণমূল নেতৃত্ব। জানা গিয়েছে, ঘটনার সময় শুভ্রজিত দত্ত নামের ওই তৃণমূল কর্মী উত্তর দমদম পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডে তৃণমূলের দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন।

হঠাৎই বাইকে করে একদল দুষ্কৃতী এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। মাথা ও বুক লক্ষ্য করে চার থেকে পাঁচটি গুলি করে। সেখানেই লুটিয়ে পড়েন শুভ্রজিৎ দত্ত। এই ঘটনার পরেই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়েই সেখানে যায় নিমতা থানার বিশাল পুলিস। উত্তেজিত জনতাকে শান্ত করার চেষ্টা করে পুলিস। সেখানে পৌঁছায় ব্যারাকপুর ও বিধাননগর কমিশনারেটের পুলিস বাহিনীও।

আহত অবস্থায় তাকে উত্তর দমদম পুরসভার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য আর জি কর হাসপাতালে পাঠায় পুলিস। ইতিমধ্যেই ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে পুলিস। দুষ্কৃতীদের শনাক্তকরনের প্রক্রিয়াও শুরু হয়েছে। স্থানীয় তৃণমূল নেতা বিধান বিশ্বাসের অভিযোগ, ঘটনার সঙ্গে বিজেপির যোগ রয়েছে।

Most Popular