Monday, March 1, 2021
Home রাজ্য বীরভূম পুলিশে ব্যাপক রদবদল

বীরভূম পুলিশে ব্যাপক রদবদল

নিজস্ব সংবাদদাতা : ভোটের আগে ব্যাপক রদবদল বীরভূমে। নির্বাচনের আগে ইন্টার ডিস্ট্রিক্ট ৩২ পুলিশ অফিসারের রদবদল, যার মধ্যে ২২ জন রয়েছেন বিভিন্ন ওসি পদমর্যাদার অফিসাররা। বিভিন্ন থানার ওসিদের যেমন রদ বদল করা হয়েছে। বদল করা হয়েছে বিভিন্ন থানার ট্রাফিক ওসিদেরও।

ওই সমস্ত পুলিশ অফিসারদের নির্দেশ দেওয়া হয়েছে তাড়াতাড়ি যোগদান করে নিজেদের দায়িত্ব বুঝে নেওয়ার। ভোটের আগে বীরভূম জেলার জেলার ৩২ পুলিশ অফিসারের ইন্টার ডিস্ট্রিক্ট রদবদল বিধানসভা ভোটের আর আর হাতে মাত্র কয়েকটাদিন। ভোটের দিন ঘোষনা হবে আর কয়েকদিন পরেই,  এরই মধ্যে বীরভূম জেলা পুলিশে ব্যাপক রদবদল করা হল।

বীরভূম জেলার বিভিন্ন থানার পুলিশ অফিসারদের পোস্টিংয়ের ক্ষেত্রে এই রদবদল করা হয়েছে। রবিবার জেলার বিভিন্ন থানার পুলিশ অফিসারদের এই রদবদল সম্পর্কে জেলা পুলিশ সুপার একটি নির্দেশিকা জারি করেন। যে নির্দেশিকায় দেখা যাচ্ছে ৩২ জন পুলিশ অফিসারের পোস্টিং রদবদল করা হয়েছে।

এইসকল ৩২ জন পুলিশ অফিসারের রদবদল জেলার প্রায় প্রতিটি থানার ক্ষেত্রেই লক্ষ্য করা গিয়েছে।নির্দেশিকা অনুযায়ী লক্ষ্য করা গিয়েছে পাঁড়ুই থানার ওসি এসআই তরুণ চট্টরাজকে পাঠানো হচ্ছে তারাপীঠ পুলিশ স্টেশনে। মহম্মদবাজার থানার ওসি এসআই শেখ মহম্মদ আলিকে পাঠানো হচ্ছে নলহাটি থানায়।

নলহাটি থানার ওসি এসআই দেবব্রত সিনহাকে পাঠানো হচ্ছে দুবরাজপুরে। ইলামবাজার থানার ওসি এসআই তাপাই বিশ্বাসকে পাঠানো হচ্ছে মহম্মদ বাজার থানায়। মাড়গ্রাম থানার ওসি এসআই সঞ্চয়ন বন্দ্যোপাধ্যায়কে পাঠানো হচ্ছে লোকপুরে।এছাড়াও তালিকায় রয়েছেন আহমেদপুর ফাঁড়ির ওসি এসআই টুবাই ভৌমিক, যাকে পাঠানো হচ্ছে রামপুরহাট থানায়।

শান্তিনিকেতন থানার ওসি এলএসআই কস্তুরী মুখোপাধ্যায়কে পাঠানো হচ্ছে চন্দ্রপুর থানায়। নানুর থানার ওসি এসআই মনোজ সিংহ যাচ্ছেন সাঁইথিয়ায। রামপুরহাট থানার ওসি এসআই নীল রতন ঘোষ পোস্টিং পাচ্ছেন ডিআইবি, বীরভূম। পাশাপাশি রয়েছে আরও একাধিক থানার অফিসারদের রদবদলের তালিকা।

Most Popular

মহারাষ্ট্রে লক্ ডাউনের ইঙ্গিত!

নিজস্ব প্রতিবেদন: করোনার বাঁধ কিছুদিন ধরতে পারলেও আবার মহারাষ্ট্রে বাঁধ ভাঙছে করোনা। আবারও লক্ ডাউনের ইঙ্গিত দিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।রবিবার একটি সাংবাদিক বৈঠকে...

ট্রেন থেকে পড়ে সোদরপুরের ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: ট্রেন থেকে পড়ে মৃত্যু হলো পুজা দত্তের। পুজা সোদপুরের বাসিন্দা বলে জানা গেছে। উত্তর ২৪ পরগণার সোদপুরের শেঠ কলোনির বাসিন্দা...

ভ্যাক্সিন নিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: ইতিমধ্যেই দেশ জুড়ে শুরু হয়ে গেছে করোনা দূরীকরণের জন্যে টিকাকরণ। তারই মধ্যে এবার সোমবার সকালবেলা ট্যুইট করে আচমকাই সারপ্রাইজ দিলেন...

আবারও মূল্য বৃদ্ধি ! হাজারের পথে রান্নার গ্যাস

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই গ্যাস এর দাম বাড়লো, বেড়ে হয়েছিল ৮২০ টাকা ৫০ পয়সা। এই মূল্য বৃদ্ধির প্রতিবাদে যখন কেন্দ্র বিরোধী...