Monday, March 1, 2021
Home EDITOR PICKS কর্মীকে মাদক মিশ্রিত পানীয় খাইয়ে ধর্ষণ, গ্রেফতার মোবাইল দোকানের মালিক

কর্মীকে মাদক মিশ্রিত পানীয় খাইয়ে ধর্ষণ, গ্রেফতার মোবাইল দোকানের মালিক

নিজস্ব সংবাদদাতা : মোবাইল দোকানের এক কর্মীকে মাদক মিশ্রিত ঠাণ্ডা পানীয় খাইয়ের ধর্ষণের অভিযোগে গ্রেফতার হল দোকানের মালিক। ঘটনাটি ঘটছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি শহরের শ্রীরুপা রোড এলাকায়। ঘটনার পর গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম নীলেশ কান্তি পাঁঞ্জা। তার বাড়ি কাঁথি থানার ধর্মদাসবাড় এলাকায় বাসিন্দা। কিন্তু কাঁথি কিশোরনগরের এলাকায় একটি ভাড়া বাড়িতে একাই থাকতো। ধৃতকে কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে জেল হাজতের নির্দেশ দেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি শহরের শ্রীরুপা রোড এলাকায় চ্যানেল-ই নামে একটি মোবাইল দোকান রয়েছে। সেই দোকানের মালিক হল নীলেশ কান্তি পাঁঞ্জা। প্রথমে স্যামসাং মোবাইল কোম্পানির এসইসি পদে কর্মরত মারিশদা এলাকার এক তরুণী গত ১ সেপ্টেম্বর কাঁথি শহরে চ্যানেল-ই মোবাইল দোকানের কর্মজীবন শুরু করেন ।

পরে নীলেশ নিজের অসুস্থতার নাম করে মিথ্যে বলে, ওই তরুণীকে নিজের ভাড়া বাড়িতে আসতে বলে । কথা মতো ওই তরুণী ভাড়াবাড়িতে হাজির হয়। এরপর অভিযুক্ত নীলেশ ওই তরুণীকে বাড়ি পোঁছে দেওয়ার প্রতিস্তুতি দিয়ে ঠাণ্ডা পানীয়র ভিতর মাদক মিশিয়ে খাইয়ে দেয়।

বেহুশ হয়ে পড়লে শারীরিক নির্যাতন করে অভিযুক্ত নীলেশ। এমনকি তরুণীর নগ্ন অবস্থায় ভিডিও তুলে রাখে অভিযুক্ত। শুধু তাই নয়, কাউকে জানালে ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় সে। কিন্তু এতেই থেমে থাকেনি ওই মোবাইল দোকানে দুর্বৃত্ত। মোবাইলে ভিডিও মুছে দেওয়ার নাম করে ওই তরুণীর কাছ থেকে ৬০ হাজার টাকা হাতিয়ে নেয় বলে অভিযোগ।

এমনকি ধর্ষিতাকে মারধরও করে নীলেশ । এরপর স্থানীয়রা ছুটে এসে তরুণীকে উদ্ধার করে। ১৯ ডিসেম্বর নির্যাতিতা কাঁথি থানার পুলিশের দ্বারস্থ হয়। অবশেষে অভিযান চালিয়ে কাঁথি শহর থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ । ধৃত নীলেশের বিরুদ্ধে ধর্ষণ ও মারধর সহ একাধিক ধারায় মামলার রুজু করেছে পুলিশ।

Most Popular

মহারাষ্ট্রে লক্ ডাউনের ইঙ্গিত!

নিজস্ব প্রতিবেদন: করোনার বাঁধ কিছুদিন ধরতে পারলেও আবার মহারাষ্ট্রে বাঁধ ভাঙছে করোনা। আবারও লক্ ডাউনের ইঙ্গিত দিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।রবিবার একটি সাংবাদিক বৈঠকে...

ট্রেন থেকে পড়ে সোদরপুরের ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: ট্রেন থেকে পড়ে মৃত্যু হলো পুজা দত্তের। পুজা সোদপুরের বাসিন্দা বলে জানা গেছে। উত্তর ২৪ পরগণার সোদপুরের শেঠ কলোনির বাসিন্দা...

ভ্যাক্সিন নিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: ইতিমধ্যেই দেশ জুড়ে শুরু হয়ে গেছে করোনা দূরীকরণের জন্যে টিকাকরণ। তারই মধ্যে এবার সোমবার সকালবেলা ট্যুইট করে আচমকাই সারপ্রাইজ দিলেন...

আবারও মূল্য বৃদ্ধি ! হাজারের পথে রান্নার গ্যাস

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই গ্যাস এর দাম বাড়লো, বেড়ে হয়েছিল ৮২০ টাকা ৫০ পয়সা। এই মূল্য বৃদ্ধির প্রতিবাদে যখন কেন্দ্র বিরোধী...