Friday, July 30, 2021
HomeEDITOR PICKSপ্রকাশ্যে পড়ে ব্যবসায়ীর থ্যাঁতলানো দেহ

প্রকাশ্যে পড়ে ব্যবসায়ীর থ্যাঁতলানো দেহ

নিজস্ব সংবাদদাতা : পথের ধারে পড়ে ক্ষতবিক্ষত এক ব্যক্তির দেহ। মাথার একাংশ ফেটে বেরিয়ে এসেছে ঘিলু। উপড়ে নেওয়া হয়েছে একটি চোখ। সাতসকালের এই দৃশ্য দেখে শিউরে উঠেছিলেন সকলেই। দৃশ্যের ভয়াবহতায় ওই ব্যক্তিকে প্রথমে চেনাই দায় হয়ে ওঠে। পরে এলাকাবাসী চিনতে পারেন তাকে। এলাকারই এক ব্যবসায়ী ওই ব্যক্তি।

এলাকার বাসিন্দা এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ রাস্তায় পড়ে থাকার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের গঙ্গারামপুর বাস স্ট্যান্ড এলাকায়। রাস্তা থেকে মৃত অবস্থায় উদ্ধার হওয়া ওই ব্যবসায়ীর নাম মানিক সাহা, বয়স ৪৭ বছর। জানা গিয়েছে, মানিকবাবু গঙ্গারামপুরেরই ১৩ নম্বর ওয়ার্ডের ভোদংপাড়া এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, তিনি ফেনসিডিল ব্যবসায়ী। প্রত্যক্ষদর্শীদের দাবি যেখান থেকে মানিক সাহার দেহ উদ্ধার হয়েছে সেটি জনবহুল এলাকা। রাত ১১টা ১২টা পর্যন্তও মানুষ চলাচল করে ওই রাস্তা দিয়ে। গতকাল রাতেও সেখানে এমন কিছু ছিল না। কিন্তু সকাল হতেই মানিকবাবুকে পড়ে থাকতে দেখেন রাস্তায়। মাথা থ্যাঁতলানো ও বাম চোখ খুবলে নেওয়া হয়েছিল তাঁর।

খুনের মামলা রুজু করেছে পুলিশ। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে, ব্যবসায়ীক কারণেই খুন হয়ে থাকতে পারেন ওই ব্যবসায়ী। তবে খুনের পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে গঙ্গারামপুর থানার পুলিশ।

Most Popular