Monday, March 1, 2021
Home ভোট ২০২১ মমতার মাস্টারস্ট্রোক !

মমতার মাস্টারস্ট্রোক !

নিজস্ব সংবাদদাতা : একুশের নির্বাচনের আগে বড় চমক। শুভেন্দুর গড় নন্দীগ্রাম থেকে আবারও মাস্টারস্ট্রোক মমতার। ভোটে লড়াই  করার কথা ঘোষণা করে দিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানিয়ে দিলেন, নন্দীগ্রামের সঙ্গে তাঁর আত্মার টান।

তাই নিজের উত্থানস্থল থেকেই একুশের লড়াইয়ে অবতীর্ণ হতে চান তিনি। শুভেন্দুর বিজেপিতে যোগদানের পর এই প্রথমবার নন্দীগ্রামে জনসভা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর প্রথম সভাতেই রীতিমতো জনজোয়ার চোখে পড়ল।

সেই জনজোয়ারকে সাক্ষী রেখেই তৃণমূল সুপ্রিমো ঘোষণা করলেন, “এবারে নন্দীগ্রামে এমন কাউকে প্রার্থী করব ভাবছি, যে আপনাদের কাছে পড়ে থেকে আপনাদের কাজ করবে। ভাল কাউকেই প্রার্থী করব। ভাবছিলাম, আমি নিজেই যদি দাঁড়ায় তাহলে কেমন হয়? একটু গ্রামের জায়গা, আমার মনের জায়গা, আমি হয়তো ভোটের আগে বেশি আসতে পারব না।

আমাকে ২৯৪ আসনেই লড়তে হবে। আপনারাই সব করে দেবেন। ভোটের পরে যা করার আমি করব। নন্দীগ্রামের সঙ্গে আমার আত্মার টান। নিজের বিবেক থেকেই বলছি।” এরপরই স্পষ্ট করে মমতা জানিয়ে দেন,”আমি আমার দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সীকে বলব নন্দীগ্রাম থেকে প্রার্থী হিসেবে যেন আমার নামটা রাখা হয়। আমি নন্দীগ্রামের মানুষের মধ্যে থেকে আপনাদের জন্য কাজ করতে চায়।”

উপস্থিত জনতার উদ্দেশ্য একাত্মতার বার্তা দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,”এমন দল কোথাও দেখেছেন? আমি ভালবাসার টানে আর নিজেকে দূরে সরিয়ে রাখতে পারলাম না।” তবে, নন্দীগ্রামে ভোটে দাঁড়ালেও ভবানীপুর কেন্দ্রও ছাড়ছেন না মুখ্যমনন্ত্রী।

তেখালির সভা থেকে তিনি জানিয়ে দিয়েছেন,”পারলে দুটো আসনেই লড়ব। ভবানীপুর আমার বড় বোন হলে, নন্দীগ্রাম আমার মেজোবোন। আমি সুব্রত বক্সিকে অনুরোধ করব, দুটো জায়গাতেই আমার নামটা দিয়ে দিও।” মমতার সেই প্রস্তাবে সম্মতিও দিয়েছেন তৃণমূলের রাজ্য সভাপতি বক্সি। আর তৃণমূল নেত্রীর এই ঘোষণায় রাজনৈতিক সমীকরণে নতুন অঙ্ক।

Most Popular

মহারাষ্ট্রে লক্ ডাউনের ইঙ্গিত!

নিজস্ব প্রতিবেদন: করোনার বাঁধ কিছুদিন ধরতে পারলেও আবার মহারাষ্ট্রে বাঁধ ভাঙছে করোনা। আবারও লক্ ডাউনের ইঙ্গিত দিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।রবিবার একটি সাংবাদিক বৈঠকে...

ট্রেন থেকে পড়ে সোদরপুরের ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: ট্রেন থেকে পড়ে মৃত্যু হলো পুজা দত্তের। পুজা সোদপুরের বাসিন্দা বলে জানা গেছে। উত্তর ২৪ পরগণার সোদপুরের শেঠ কলোনির বাসিন্দা...

ভ্যাক্সিন নিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: ইতিমধ্যেই দেশ জুড়ে শুরু হয়ে গেছে করোনা দূরীকরণের জন্যে টিকাকরণ। তারই মধ্যে এবার সোমবার সকালবেলা ট্যুইট করে আচমকাই সারপ্রাইজ দিলেন...

আবারও মূল্য বৃদ্ধি ! হাজারের পথে রান্নার গ্যাস

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই গ্যাস এর দাম বাড়লো, বেড়ে হয়েছিল ৮২০ টাকা ৫০ পয়সা। এই মূল্য বৃদ্ধির প্রতিবাদে যখন কেন্দ্র বিরোধী...