Saturday, March 6, 2021
Home ভিডিও ভাটপাড়া পুরসভার গেটে তালা

ভাটপাড়া পুরসভার গেটে তালা

নিজস্ব সংবাদদাতা : ৪ মাসের বকেয়া বেতনের দাবিতে ভাটপাড়া পুরসভার গেটে তালা মারলো অস্থায়ী পুরকর্মীরা।যতক্ষণ তাদের বকেয়া বেতন না পাবেন ততক্ষণ তারা কাজে যোগ দেবে না এবং পুরসভায় কোন কর্মীকে ভেতরে ঢুকতে দেওয়া হবে না বলে জানিয়ে দেওয়া হয়েছে ।

সোমবার পুরসভার স্বাস্থ্যকেন্দ্রে তালাবন্ধ করে কর্মবিরতি পালন করেন সেখানকার কর্মীরা। আজ পুরসভার মেইন গেটে তালা মেরে সম্পূর্ণ পরিষেবা বন্ধ করা হলো ।

ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং দাবি করেন পৌরসভা তাদের হাত থেকে চলে যাওয়ার পর থেকেই এমন অচল অবস্থা হয়েছে যা বলে প্রকাশ করা যায় না। অস্থায়ী কর্মচারীদের মাইনে অর্ধেক করে দেয়া হয়েছে এবং তারপরও দিনের-পর-দিন তারা বেতন পান না। পুরসভার এরকম পরিষেবা বন্ধ করাটা যুক্তি যুক্ত নয়।

তথাপিও দিনের-পর-দিন বেতন না পেলে শ্রমিকরা কি করবে সে বিষয়েও প্রশ্ন তোলেন অর্জুন সিং। তিনি এও বলেন যদি তাদের সমস্যা হয় কোন রকম সহযোগিতার প্রয়োজন হয় তাহলে অর্জুন সিং সাংসদ হিসাবে পুরসভাকে সাহায্য করবেন।

Most Popular

সস্তার Laptop নিয়ে হাজির Jio

নিজস্ব সংবাদদাতা : মুশকিল আসানের আর এক নাম রিলায়েন্স জিও। টেলিকম দুনিয়ায় বিপ্লবের পর এবার ভারতীয়দের হাতে সস্তার ল্যাপটপ তুলে দেবে...

ভারতে ২২-কোটির ঘরে করোনা-টেস্ট

নিজস্ব সংবাদদাতা : ফের অস্বস্তি! করোনা-আক্রান্ত রোগীর সংখ্যা ফের বাড়ল ভারতে। বিগত ২৪ ঘন্টায় একধাক্কায় বেড়েছে ২,৯০৬ জন। দৈনিক আক্রান্তের সংখ্যা...

মোদির ব্রিগেড সভায় থাকতে পারেন মহাগুরু

নিজস্ব সংবাদদাতা : বিজেপির পাখির চোখ বাংলা। কেন্দ্রীয় নেতৃত্বের পাশাপাশি বিভিন্ন রাজ্যের শীর্ষ নেতৃত্বরা উড়ে আসছেন বাংলায়। টলিউডের প্রথম সারির তারকারা...

কী ভাবে সাজছে মোদির ব্রিগেড মঞ্চ

নিজস্ব সংবাদদাতা : জোর কদমে চলছে বিজেপির ৭ মার্চের ব্রিগেড-প্রস্তুতি। ব্রিগেডে প্রধান বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।