Friday, July 30, 2021
Homeরাজ্যরাজ্যে আসছেন না অমিত শাহ

রাজ্যে আসছেন না অমিত শাহ

নিজস্ব সংবাদদাতা : অমিত শাহের দু’দিনের বঙ্গ সফর বাতিল। আসছেন না অমিত শাহ। শেষ মুহূর্তে অমিত শাহের রাজ্য সফর বাতিল হয়েছে। দিল্লিতে বিস্ফোরণের জেরেই এই সিদ্ধান্ত। এদিকে, পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে পুরো শক্তি নিয়ে ঝাঁপাচ্ছে গেরুয়া ব্রিগেড।

শাহের দুদিনের বঙ্গ-সফরে ঠাসা কর্মসূচি রাখা হয়েছিল। দলের রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠকের পাশাপাশি মতুয়াগড় ঠাকুরনগরে সভা করার কথা ছিল অমিত শাহের। দুদিনের সফরে মায়াপুরের ইসকন মন্দিরেও যাওয়ার কথা ছিল শাহের। রবিবার কলকাতায় সায়েন্স সিটি অডিটোরিয়ামে একটি অনুষ্ঠানে হাজির থাকার কথা ছিল তাঁর।

তবে আপাতত শাহের সব কর্মসূচি বাতিল। শুক্রবার রাতেই রাজ্য বিজেপির তরফে প্রকাশিত বিবৃতিতে অমিত শাহের রাজ্য সফর স্থগিত রাখা হচ্ছে বলে জানিয়ে দেওয়া হয়েছে।শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গিয়েছে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং বা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে রাজ্যে পাঠাবার চেষ্টা করছে বিজেপির শীর্ষ নেতৃত্ব।

তবে এখনও পর্যন্ত এব্যাপারে স্পষ্ট করে কিছু জানা যায়নি। শুক্রবার দিল্লির ইজরায়েলি দূতাবাসের কাছে বিস্ফোরণের জেরে আপাতত রাজধানী ছাড়তে চাইছেন না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ইতিমধ্যেই দিল্লির বিস্ফোরণের উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক।

Most Popular