Friday, July 30, 2021
HomeEDITOR PICKSভ্যাকসিনের ভয়ে পালিয়ে গিয়ে দরজা বন্ধ করে রয়েছে গ্রামবাসী

ভ্যাকসিনের ভয়ে পালিয়ে গিয়ে দরজা বন্ধ করে রয়েছে গ্রামবাসী

নিজস্ব সংবাদদাতা: করোনা সংক্রমণ বাড়ছে আর এই সংক্রমণের পাশাপাশি মৃত্যুর হারও বাড়ছে । তাই এই সময় সচেতন হতে বলা হচ্ছে সমগ্র দেশবাসীকে । বলা হচ্ছে প্রত্যেককে ভ্যাকসিন নিয়ে নেওয়ার জন্য। তার সাথে সচেতনবাণী মেনে চলার জন্য। তবে বেশ কয়েকজন মানছেন না এই সতর্কতাবাণী। কেবল সতর্কতাবাণী নয় অনেকে ভ্যাকসিন নিতেও ভয় পাচ্ছেন। ভ্যাকসিনের নাম শুনলেই অনেকেই ছুটে পালিয়ে গিয়ে দরজা বন্ধ করে বাড়ির ভেতরে বসে রয়েছেন।

ভ্যাকসিন না নেওয়ার কারণে ভয়ে পালিয়ে গিয়ে দরজা বন্ধ করে বাড়িতে বসে থাকার ঘটনা ঘটেছে সোনারপুরের খেয়াদহ এক নম্বর পঞ্চায়েতের পাইলেন গ্রামে। পাইলেন গ্রামের প্রত্যেকটি গ্রামবাসী আতঙ্কিত হয়ে রয়েছে ভ্যাক্সিনেশন নিয়ে। তারা প্রত্যেকেই ভাবছে যদি তারা ভ্যাকসিন নেয় তাহলে তাদের বোধহয় করোনা সংক্রমণ হবে। সাথে সাথেই আবার অনেকেই ভাবছেন ভ্যাকসিন নেওয়ার পরেই সেই ডোজ নিতে না পারায় মৃত্যু হতে পারে ।

তবে এই সমস্ত ভুয়ো খবরগুলো প্রচার বেশি করে। কেবলমাত্র সোনারপুরের পাইলেন গ্রামেই নয় দেশের বিভিন্ন প্রান্তে বিভিন্ন শহরে এই সমস্ত খবরগুলো প্রচার করা হচ্ছে। এবং প্রশাসন থেকে যত তাড়াতাড়ি সম্ভব ভুয়ো খবর বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে।

Most Popular