Friday, July 30, 2021
HomeEDITOR PICKSবড় শাস্তির মুখে রোহন বোপান্না!

বড় শাস্তির মুখে রোহন বোপান্না!

নিজস্ব সংবাদদাতা : শুক্রবার থেকে শুরু টোকিও অলিম্পিক । তবে ঐতিহাসিক টুর্নামেন্টের আগে ভারতীয় টেনিসের মহাকাশে শুধুই বিতর্কের কালো মেঘ। বিতর্কের কেন্দ্রে টেনিস তারকা রোহন বোপান্না ও এআইটিএ-র (অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশন) মহাসচিব অনিল ধুপর। জাতীয় টেনিস সংস্থার মহাসচিব অনিল ধুপারের সাথে ব্যক্তিগত কথোপকথন ফাঁস করে কড়া তোপের মুখে রোহন বোপান্না।

টেনিস তারকার আচরনে তীব্র অসন্তুষ্ট জাতীয় টেনিস সংস্থা। এই ঘটনায় তারা সংস্থার এথিক্স ও টেকনিক্যাল কমিটির দারস্থ হবে বলে জানিয়েছে।ক্রীড়াপ্রেমীদের স্তম্ভিত করে বোপান্না নিজের টুইটার হ্যান্ডলে ধুপরের সঙ্গে হওয়া কথোপকথনের রেকর্ডিং ফাঁস করে দেন। সঙ্গে লেখেন, ‘শুভ সকাল সবাইকে। দেখুন কী ভাবে এআইটিএ-র মহাসচিব আমাকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছেন।

প্লিজ এ বার মিথ্যা বলা বন্ধ করুন। বছরের পর বছর এআইটিএ-র একের পর এক ভুলের জন্য ভুগতে হয়েছে টেনিস তারকাদের।’ সেই রেকর্ডিংয়ে শোনা যায় বোপান্নাকে বারবার বলা হচ্ছে তিনি টোকিও অলিম্পিকে অংশ নিতে পারবেন নাগালের ডাবলস পার্টনার হিসাবে। কিছুক্ষণের মধ্যেই অবশ্য সেই পোস্ট ডিলিট করে দেওয়া হয়।

তাতেও ফোন কলের রেকর্ডিং জনসমক্ষে ফাঁস করায় বড় রকমের শাস্তির মুখে হয়তো পড়তে পারেন বোপান্না। ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে নেমেছে এআইটিএ-র এথিক্স অ্যান্ড ম্যানেজিং কমিটি। ধুপর বললেন, ‘কল রেকর্ড করে সেটা জনসমক্ষে ফাঁস করাটা মেনে নেওয়া যায় না। যা অবস্থা তাতে এরপর থেকে আর মনে হয় না টেনিস প্লেয়ারদের সঙ্গে ফোনে কোনও কথা বলা যাবে বলে।

Most Popular