Wednesday, June 23, 2021
Homeখেলাঘোষিত হল বাকি দুই টেস্টের জন্য ভারতীয় দল

ঘোষিত হল বাকি দুই টেস্টের জন্য ভারতীয় দল

নিজস্ব সংবাদদাতা: চেন্নাইয়ে অশ্বিনের ভেল্কিতে সমতায় ফেরার পর ভারতীয় বোর্ডের তরফ থেকে বাকি দুই টেস্টের দল ঘোষণা করা হল। দলে খুব বেশি পরিবর্তন হয়নি।
অঙ্কিত রাজপুত, আবেশ খান, সন্দীপ ওয়ারিয়র, কৃষ্ণাপ্পা গৌতম এবং সৌরভ কুমার’কে নেওয়া হয়েছে নেট বোলার হিসেবে। বিজয় হজারে ট্রফি খেলার জন্য ছেড়ে দেওয়া হল অভিমন্যু ইশ্বরন, প্রীয়ঙ্ক পঞ্চাল এবং শাহবাজ নাদিমকে। বিসিসিআইয়ের টুইট থেকে জানা গেছে উমেশ যাদবকে পুরোপুরি ফিট না পাওয়া গেলে শার্দূল ঠাকুরকে দলে সুযোগ দেওয়া হবে।
দ্বিতীয় ম্যাচে ৩১৭ রানে জেতার পরে আত্মবিশ্বাস অনেকটাই বেড়েছে ভারতিয় দলের। এই টেস্ট নিয়ে ভারতীয় সমর্থকদেরও উত্তেজনার শেষ নেই। তৃতীয টেস্ট হবে বিশ্বের সব থেকে বড় স্টেডিয়ামে। মোটেরা স্টেডিয়ামে ম্যাচ দেখার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা
শেষ ২ টেস্টের ভারতীয় দল: বিরাট কোহালি (অধিনায়ক), রোহিত শর্মা, ময়াঙ্ক আগরওয়াল, শুভমন গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, হার্দিক পাণ্ড্য, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, অক্ষর পটেল, ওয়াশিংটন সুন্দর, ইশান্ত শর্মা, যশপ্রীত বুমরা এবং মহম্মদ সিরাজ।

Most Popular