Friday, July 30, 2021
HomeEDITOR PICKSহতাশ করলেন ঋদ্ধি, টিমকে কড়া ভাষায় আক্রমন গাভাস্কারের

হতাশ করলেন ঋদ্ধি, টিমকে কড়া ভাষায় আক্রমন গাভাস্কারের

নিজস্ব সংবাদদাতা : শুক্রবার অ্যাডিলেড টেস্টের দ্বিতীয় দিন চূড়ান্ত হতাশ করলেন ঋদ্ধিমান সাহা ।দল ২৩৩ রানে শেষ করার পরে ক্রিজে ছিলেন অশ্বিন ও ঋদ্ধি। কিন্তু ব্যাটিংয়ে এতটাই হতাশ করে ঋদ্ধি আউট হয়ে যান, নিমেষে টুইটারে ট্রোল হতে থাকেন তিনি।

কেউ কেউ লিখেছেন, আর কবে সিনিয়র হবেন ঋদ্ধি?মাত্র ১১ রানে আউট হয়ে ফেরেন তিনি। কোনওরকম প্রতিরোধ গড়ে তুলতে পারেননি। বাংলার এক প্রাক্তন ক্রিকেটারও বলেছেন, ”ঋদ্ধিমানের থেকে একটা ভাল ইনিংস আশা করেছিলাম। কারণ দল ওর ওপর ভরসা রেখেছিল, সেইসময় এমন শটে আউট হল যে দল বিপদে পড়ে গিয়েছে। ওকে বুঝতে হবে প্র্যাকটিস ম্যাচ ও আন্তর্জাতিক ম্যাচের প্রেক্ষাপট আলাদা।”

শুধু তাই নয়, অস্ট্রেলিয়ার টপ অর্ডার ব্যাটসম্যান মার্নাশ লাবুশানের ক্যাচও মিস করেন উইকেটের পিছনে দাঁড়িয়ে।অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গোলাপি টেস্টের দ্বিতীয় দিনে ভারতের ফিল্ডিং দেখে হতাশ প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকরও।

কড়া ভাষায় আক্রমন করে তিনি বলছেন, ‘ক্রিস্টমাসের এক সপ্তাহ আগে প্রতিপক্ষকে গিফট দিল ভারতীয় ক্রিকেটাররা।’ভারতীয় দলের ওপেনিং নিয়েও কথা বলেছেন গাভাসকর। প্রথম ইনিংসে পৃথ্বী ও মায়াঙ্কের আউট দেখে তাঁর মনে হয়েছে, টেকনিকে গলদ হলে প্রতিপক্ষের পেসাররা সু়যোগ কাজে লাগাবে। ব্যাট ও প্যাডের মাঝখান দিয়ে বল গলে গেল। যেভাবে ক্যাচ হাতছাড়া হয়েছে, তারও সমালোচনা করেছেন গাভাস্কার।

Most Popular