Wednesday, June 23, 2021
Homeখেলাধোনির হাত ধরে সামনে এলো চেন্নাইয়ের নতুন জার্সি

ধোনির হাত ধরে সামনে এলো চেন্নাইয়ের নতুন জার্সি

নিজস্ব সংবাদদাতা : সম্প্রতি চেন্নাই মালিক এন শ্রীনিবাসন স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, চেন্নাই সুপার কিংস থেকে মহেন্দ্র সিং ধোনিকে আলাদা করা যাবে না। কারণ এই ফ্রাঞ্চাইজির জন্মলপ্ন থেকেই রয়েছেন ধোনি। তাদের সুখে-দুঃখে পাশে রয়েছেন।

ধোনির ভাবনাতেই ছিল আইপিএলে সিএসকে-র নয়া জার্সিতে সেনাবাহিনীকে শ্রদ্ধা জানিয়ে কিছু করা হবে। ধোনি নিজেও ইন্ডিয়ান আর্মির সাম্মানিক লেফটেন্যান্ট কর্ণেল, সেই কারণে তিনি নিজেও সেনাবাহিনীর প্রতি সর্বদা শ্রদ্ধা রেখে চলেন।

আইপিএল ২০২১-এর জন্য নতুন যে জার্সি তৈরি করেছে সিএসকে, তার নকশাতেও ধোনির বড়সড় প্রভাব রয়েছে। চেন্নাইয়ের জার্সিতে ছোঁয়া রয়েছে কেমোফ্লেজের, যা সেনাবাহিনীর কথাই স্মরণ করায়। ধোনির মস্তিকপ্রসূত ভাবনা থেকেই এমন পদক্ষেপ নিয়েছে ওই ফ্রাঞ্চাইজি কর্তারা।

বুধবার সন্ধ্যাতেই ধোনি সিএসকে-র টুইটার অ্যাকাউন্ট থেকেই জার্সির উদ্বোধন করেছেন বাক্স থেকে বের করে। চেন্নাইয়ের মুখ্য আধিকারিক কাশী বিশ্বনাথন জানিয়েছেন, সশস্ত্র সেনাবাহিনীকে সম্মান জানাতে তাঁদের এমন পরিকল্পনা ছিল বেশ কিছুদিন ধরেই।

অবশেষে সেটাই বাস্তবায়িত হয়েছে।, ”নতুন জার্সিতে কেমোফ্লেজ ব্যবহার করা হয়েছে সশস্ত্র বাহিনীকে সম্মান জানাতে। এটা আমাদের মাথায় বেশ কিছুদিন ধরেই ছিল। সেনাবাহিনীর নিঃস্বার্থ সেবাকে কুর্নিশ জানাতেই এমন পদক্ষেপ। ”

Most Popular