Friday, July 30, 2021
HomeEDITOR PICKSবার্সেলোনায় মেসি - রোনাল্ডোকে খেলানোর উদ্যোগ, স্পনসররা আগ্রহী

বার্সেলোনায় মেসি – রোনাল্ডোকে খেলানোর উদ্যোগ, স্পনসররা আগ্রহী

বিশেষ সংবাদদাতা : ভাবতে পারেন লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এক জার্সি গায়ে দিয়ে খেলছেন? মেসির মাপা পাসে হেড করে গোল করছেন রোনাল্ডো। কিংবা রোনাল্ডোর চিপ -এ বিদ্যুৎগতির শট নিয়ে জালে বল জড়িয়ে দিচ্ছেন মেসি? এই গ্রহের দুই ফুটবল সুপারস্টারকে এবার এক দলে খেলাবার উদ্যোগ নিয়েছেন বার্সেলোনার প্রেসিডেন্ট জোয়ান লাপারতে।

বার্সা প্রেসিডেন্ট বিশ্বকে উপহার দিতে চান এই সেরা জুটি। দুজনেই আর বেশিদিন খেলবেন না। লাপারতেও খুব বেশিদিন আর বার্সার চেয়ারে থাকবেন না। তাই, তিনি শেষ লগ্নে কিস্তিমাৎ করতে চাইছেন। মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি শেষ হয়ে যাচ্ছে তিরিশে জুন। মেসির বাবা স্বয়ং তাঁর এজেন্ট। মেসির বাবার সঙ্গে একপ্রস্থ কথা হয়েছে লাপারতের।

মেসিকে বর্তমান চুক্তির থেকে তিনগুন অর্থ দিতে রাজি বার্সেলোনা। রোনাল্ডো তিন মরশুম ইতালির জুভেন্টাস -এ কাটিয়ে এবার দল ছাড়তে তৈরি। স্পোর্টিং লিসবন হয়ে ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ হয়ে রোনাল্ডো জুভেন্টাস -এ যান।ইতালিয়ান পাস্তা ছেড়ে আবার তার ম্যান ইউতে বিফ স্টেক খাওয়ার সম্ভাবনা যখন উজ্জ্বল হচ্ছে ঠিক তখন রোনাল্ডোর এজেন্ট মেন্ডিস- এর কাছে বার্সেলোনার অফারটা পৌঁছেছে।

মোটা অংকের চুক্তি আর মেসির সঙ্গে এক জার্সি পরার সম্ভাবনা রোনাল্ডোকে দোনোমোনায় ফেলেছে বলে খবর।এমনিতে বিশ্বের দুই সেরা ফুটবলারের মধ্যে সদ্ভাব আছে এমন কথা তাদের নিন্দুকরাও বলবে না। কিন্তু, দুজনেই দুজনের ফুটবলকে সমীহ করেন। দুজনেই একে অপরের নিঃশব্দ গুণগ্রাহী। তাই, দুজনের একসঙ্গে বার্সেলোনায় খেলার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

বার্সেলোনা রোনাল্ডোর জন্যে জুভেন্টাসকে আন্তোনিও গ্রিজমান, স্টানলি রোবারজো, কিংবা মাইকেল কুটিনহোর মধ্যে দুজনকে দিয়ে দিতে রাজি। কারণ, কোভিড- এর এই নিদারুন সময়ে অর্থকষ্টে ভুগতে থাকা বার্সা একসঙ্গে মেসি – রোনাল্ডোকে তুলে নিতে পারলে যে স্পনসরদের ঝড় বয়ে যাবে তা বলাই বাহুল্য।ইতিমধ্যে স্প্যানিশ একটি সংবাদপত্রে মেসি – রোনাল্ডোর বার্সাতে খেলার সম্ভাবনার কথা প্রকাশ্যে আসতেই স্পনসররা ঝাঁপিয়ে পড়েছে।

স্পনসরদের এজেন্টরা কথা বলছেন বার্সার এজেন্টদের সঙ্গে। এই স্পনসরদের নাম গুলো শুনলে চোখ কপালে উঠবে — কোকাকোলা, নাইকে, আডিডাস, পুমা, কিকার ইত্যাদি। আসলে এই গ্রহের দুই মহাতারকা একসঙ্গে খেললে কী হবে? নিঃসন্দেহে তা হবে ফুটবল দুনিয়ার সব থেকে চমক জাগানো খবর।

Most Popular