Wednesday, June 23, 2021
Homeঅন্যান্যবকখালিতে বেরিয়ে আসুন

বকখালিতে বেরিয়ে আসুন

করোনাকালে অতিষ্ঠ প্রতিটি রাজ্যবাসী তথা দেশবাসী। দেশের বাইরে ঘুরতে যাওয়া যাচ্ছে না কোন মতেই। এবং এই পরিস্থিতিতে দেশের বাইরে যাওয়া উচিৎ নয়। তাই দেশের বাইরে না গেলেও দেশের মধ্যে ঘুরতে যাওয়া যেতেই পারে নির্দ্বিধায়।

ট্রেন ব্যবস্থা বন্ধ। কিন্তু বাস এবং বিমান চলাচল করছে সাধারণ সময়ের মতোই। তাই বিমানে করে কিংবা, কম খরচ চাইলে বাসে করে যেতে পারেন রাজ্যের মধ্যে কিংবা দেশের মধ্যে কোনো জায়গায়। তবে আপনি যদি স্বাস্থ্য সচেতন হন তাহলে হয়ত বেরোবেন না ঘর থেকে কোনমতেই! তবে এই সময় বেরোনো উচিত নয় দরকার ছাড়া।

কিন্তু একঘেয়েমি কাজে ঘরে বসে মন মানছে না কিছুতেই। তাহলে বেরিয়ে আসা যেতেই পারে বাড়ির সামনে সমুদ্র পাহাড় দুই দিক সামঞ্জস্য রক্ষা করে বকখালিতে।

কাছাকাছি কম খরচে বকখালি কিন্তু একেবারেই মনোরম পরিবেশ ঘোরার মতো। বকখালিতে পেয়ে যাবেন আপনি সমুদ্র তথা ছোটখাটো পাহাড়। যা আপনার স্বাদ মেটাবে বাইরের সমুদ্র কিংবা পাহাড়ের। এবং করোনা পরিস্থিতিতে জানা গেছে বকখালির প্রত্যেকটি রিসোর্টের বাইরে করা হয়েছে ফুল স্যানিটাইজিং, ও উইথআউট মাস্ক নো এন্ট্রি সাইন বোর্ড। এছাড়াও রয়েছে টুয়েন্টি ফোর আওয়ার স্যানিটাইজিং প্রসেসিং।

খাওয়ার-দাওয়ারেও রয়েছে নানান রকমের সতর্কতা। যারা খাওয়ার সার্ভ করছেন তারা প্রত্যেকেই পরে রয়েছেন হ্যান্ড গ্লাভস। এক পরিবারকে খাবার সার্ভ করার পরেই চেঞ্জ করছেন সেগুলি। এছাড়া মুখে রয়েছে ২৪ ঘন্টা মাস্ক। তার সাথে সমগ্র সমুদ্র সৈকত জুড়ে দেওয়া রয়েছে সতর্কতাবাণীর ছোট ছোট নিদর্শন।

Most Popular