Friday, July 30, 2021
HomeEDITOR PICKSরোজকার ঝামেলা থেকে মুক্তি পেতে অভিনব এক্সপেরিমেন্ট

রোজকার ঝামেলা থেকে মুক্তি পেতে অভিনব এক্সপেরিমেন্ট

নিজস্ব সংবাদদাতা : বাজার করা থেকে শুরু করে ঘুমোনোর সময়— কোত্থাও তালমিল নেই। তাই যৌথ জীবনে শান্তি ফেরাতে অদ্ভুত উপায় বেছে নিয়েছিলেন ইউক্রেনের আলেকজান্ডার কুডলে এবং ভিক্টোরিয়া পুস্তোভিটোভা।একে অন্যের হাতে পরিয়ে দিয়েছিলেন বাঁধন। প্রেমের নয়, চেনের।

হ্যাঁ, হাতকড়া পরিয়েই একে অন্যের পিছুপিছু ঘুরেছেন। একদিন, দু’দিন নয়. পাক্কা ১২৩ দিন। বাথরুম যাওয়া থেকে শুরু করে ভ্যাকসিনেশন—একে অন্যের ‘হাত’ আক্ষরিক অর্থেই ছাড়েননি কেউই। ১২৩ দিন পর ‘হাতকড়ামুক্ত’ হয়ে ব্রেক আপের পর তার ছবি জয়েন্ট ফেসবুক অ্যাকাউন্টে পোস্টও করেছেন ওই যুগল।

যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে! কথায় কথায় ব্রেক আপ আর রোজকার ঝামেলাঝাটিতে তিতিবিরক্ত হয়েই এমন ‘এক্সপেরিমেন্ট’। জানিয়েছিলেন আলেকজান্ডার। কিন্তু গোড়াতেই নয়া পরিকল্পনা মুখ থুবড়ে পড়ে। একে অন্যের ব্যক্তিগত জীবনে আরও বেশি করে নাক গলানো শুরু হয়।

আলেকজান্ডারের কথামতো কাজ করতে রাজি ছিলেন না ভিক্টোরিয়া।বছর তেত্রিশের আলেকজান্ডার পেশায় অনলাইন গাড়ি বিক্রেতা। অন্যদিকে উনত্রিশ বছর বয়সী ভিক্টোরিয়া বিউটিশিয়ানের কাজ করেন। অবশেষে কিয়েভের রোদেলা রাজপথে দশাসই চেন কাটার দিয়ে ‘আলাদা’ হওয়ার পর স্বাধীনতার স্বাদ পেয়ে উচ্ছ্বসিত ভিক্টোরিয়া।

Most Popular