Tuesday, January 19, 2021
Home বিদেশ দুর্ঘটনার কবলে শোয়েব মালিকের গাড়ি

দুর্ঘটনার কবলে শোয়েব মালিকের গাড়ি

নিজস্ব সংবাদদাতা : ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়লো পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক তথা টেনিস সুন্দরী সানিয়া মির্জার স্বামী শোয়েব মালিকের গাড়ি। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, পাকিস্তান সুপার লিগের প্লেয়ার্স ড্রাফট ছিল। সেই ড্রাফট শেষ করেই বাড়ির পথে ফিরছিলেন শোয়েব মালিক।

তখনই লাহোরে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। একটি রেস্তরাঁর পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে পিছন থেকে ধাক্কা মারে শোয়েবের গাড়ি। এর ফলে গাড়ির সামনের অংশ একদম দুমড়ে মুচড়ে যায়।ঘটনার সময় শোয়েবের গাড়ির গতিবেগ অনেক বেশি ছিল।

তা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা মারে। ট্রাকটি দাঁড়িয়ে থাকার কারণেই প্রাণে বেঁচে যান প্রাক্তন পাক অধিনায়ক। কিন্তু গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। মালিক একা নন, গাড়িতে ছিলেন আরেক পাক ক্রিকেটার ওয়াহাব রিয়াজও। এমনটাই জানিয়েছেন উপস্থিত অনেকেই।

সামা টিভির রিপোর্টে আরো বলা হয়েছে, শোয়েব মালিক ওয়াহাব রিয়াজের গাড়ির গতির সঙ্গে টেক্কা দিতে চেয়েছিলেন। সেইসময়েই দুর্ঘটনা ঘটে। শোয়েব প্রাণপনে দুর্ঘটনা এড়ানোর চেষ্টা করলেও তা পারেননি। তবে তিনি অক্ষতই ছিলেন।

তবে দামি গাড়ির সামনের অংশ পুরোপুরি চূর্ণ বিচূর্ণ হয়ে যায়। সেই ঘটনা সামনে থেকে প্রত্যক্ষ করা অনেক পথচারীই সেই ঘটনার ভিডিও মোবাইলে তোলেন। দুর্ঘটনার পরে টুইট করে সবাইকে আশ্বস্ত করেন শোয়েব। তিনি বলেন, ‘আমি একদম ভাল আছি। হঠাত্ করেই এই দুর্ঘটনা ঘটেছে।

সর্বশক্তিমান আমার উপর দয়া দেখিয়েছেন। যাঁরা আমার জন্য চিন্তা করেছেন তাঁদের প্রত্যেককে ধন্যবাদ। সবার ভালবাসা ও শুভেচ্ছার জন্য আমি কৃতজ্ঞ। ‘পাক দলের হয়তো সবথেকে বয়স্ক ক্রিকেটার এই মুহূর্তে শোয়েব। কিন্তু নিজের ফিটনেস ধরে রেখেছেন তিনি। তাই এই মুহূর্তে তাঁর অবসরের কোনও চিন্তা ভাবনা নেই বলেই জানিয়েছেন শোয়েব মালিক।

Most Popular

রাম মন্দিরের জন্য অর্থ সংগ্রহের ‘অপরাধে’ এক বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি

নিজস্ব সংবাদদাতা : পশ্চিম বর্ধমানে কাঁকসা থানার সুভাষ পল্লি এলাকার ঘটনা। এ ভাবে বোমাবাজির ঘটনায় আতঙ্কে ওই পরিবার-সহ গোটা এলাকার মানুষ। এই...

দিলীপ-শুভেন্দুর রোড শোয়ে ইঁট, টালিগঞ্জে উত্তেজনা

নিজস্ব সংবাদদাতা : বঙ্গ রাজনীতির ‘সুপার সোমবার’ দক্ষিণ কলকাতার রাজপথে শুভেন্দু অধিকারীর রোড শো ঘিরে উত্তেজনা ছড়াল। টালিগঞ্জ মেট্রো থেকে রাসবিহারী র...

এবার ফেসবুকে সরব জিতেন্দ্র তিওয়ারি

নিজস্ব সংবাদদাতা : প্রথমে ‘ইঙ্গিতপূর্ণ’ টুইট। তার কিছু ক্ষণের মধ্যেই ফেসবুকেও সরব পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। রবিবার তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলা কমিটি...

নির্বাচন জিততেই বালাকোট হামলা’, মোদিকে বিঁধলেন ইমরান খান

নিজস্ব সংবাদদাতা : বালাকোট হামলা সংক্রান্ত হোয়াটসঅ্যাপের চ্যাট ফাঁস কাণ্ডে এবার সরব পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। তাঁর দাবি, ২০১৯ সালের লোকসভা নির্বাচন...