Friday, July 30, 2021
HomeEDITOR PICKSইদে মিষ্টি বিলি করল ভারতীয়- পাক সেনা

ইদে মিষ্টি বিলি করল ভারতীয়- পাক সেনা

নিজস্ব সংবাদদাতা : ভারতীয় ও পাকিস্তানি সেনাবাহিনী পবিত্র ইদ-আল-আধায় পুঞ্চ জেলার পুঞ্চ-রাওয়ালকোট ক্রসিং পয়েন্ট, মেনধর-হটস্প্রিং ক্রসিং পয়েন্টে মিষ্টি বিনিময় করেছে, জানিয়েছেন প্রতিরক্ষা মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল দেবেন্দর আনন্দ। তিনি বলেছেন, শান্তি ও সৌহার্দ্যের শুভেচ্ছা ও প্রার্থনা জানিয়ে ভারতীয় বাহিনীর পক্ষ থেকে পাকিস্তানি সেনাবাহিনীকে বার্তা দেওয়া হয়েছে। উভয় সেনাবাহিনীই এই উদ্যোগের প্রশংসা করেছে।

এতে পারস্পরিক আস্থা, বিশ্বাস, শুভ মানসিকতা জোরদার হবে বসে আশা করা যায়। দুদেশের মধ্যে বর্তমান যুদ্ধবিরতির প্রেক্ষাপটে আস্থাবর্ধক পদক্ষেপ হিসাবে দেখা হচ্ছে মিষ্টি আদানপ্রদানকে।জম্মুতে ইদ পালনে আন্তর্জাতিক সীমান্তে বিএসএফ, পাক রেঞ্জার্সদের মধ্যেও মিষ্টি ও উপহার দেওয়া নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিএসএফের জনৈক পদস্থ কর্তা।

বিএসএফ, পাক রেঞ্জার্স জওয়ানরা জম্মুর আন্তর্জাতিক সীমান্তের হিরা নগর, সাম্বা, রামগড়, আরএস পুরা, আর্নিয়া, পরাগওয়াল সেক্টরে পরস্পরকে শুভেচ্ছা, অভিনন্দন জানিয়ে মিষ্টি বিলি করেন। দীর্ঘ সময় ধরে সীমান্তের ওপার থেকে শেলিং হচ্ছে না। দুপারের কৃষকরাই শান্তিতে চাষবাস করতে পারছেন।

Most Popular