Monday, March 1, 2021
Home দেশ রাম মন্দিরের জন্য অর্থ সংগ্রহের ‘অপরাধে’ এক বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি

রাম মন্দিরের জন্য অর্থ সংগ্রহের ‘অপরাধে’ এক বিজেপি কর্মীর বাড়িতে বোমাবাজি

নিজস্ব সংবাদদাতা : পশ্চিম বর্ধমানে কাঁকসা থানার সুভাষ পল্লি এলাকার ঘটনা। এ ভাবে বোমাবাজির ঘটনায় আতঙ্কে ওই পরিবার-সহ গোটা এলাকার মানুষ। এই ঘটনার পিছনে তৃণমূলের হাত রয়েছে বলে অভিযোগ স্থানীয় বিজেপি নেতৃত্বের। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

সুভাষ পল্লির বাসিন্দারা রবিবার রাত্রে হঠাৎই বোমাবাজির শব্দ শুনতে পান। বেরিয়ে দেখেন, প্রতিবেশী চন্দন সরকারের বাড়িতে বোমা মারছে এক দল দুষ্কৃতী। প্রতিবেশীরা সবাই মিলে চিৎকার করতেই পালিয়ে যায় দুষ্কৃতীরা।

ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছে যান স্থানীয় বিজেপি কর্মীরাও।এলাকায় বোমাবাজির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কাঁকসা থানার পুলিশ। বসতবাড়িতে এ ভাবে বোমাবাজির ঘটনার তীব্র প্রতিবাদ করেন স্থানীয়রা। পুলিশের সামনে বিক্ষোভও দেখান তাঁরা।

এর পর পুলিশ দোষীদের গ্রেফতারের আশ্বাস দিলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়।অভিযোগ চন্দনের স্ত্রী পূর্ণিমা অভিযোগ করেন, অযোধ্যায় রাম মন্দিরের জন্য এলাকায় ঘুরে ঘুরে তাঁর স্বামী অর্থ সংগ্রহ করছিলেন। হতে পারে, এই কারণেই দুষ্কৃতীরা বোমা ছুঁড়েছে।

বিজেপির স্থানীয় নেতা রমণ শর্মা সোজাসুজি তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে আঙুল তুলেছেন। তিনি দাবি করেন, যতই আটকানোর চেষ্টা হোক রাম মন্দির নির্মাণ হবেই।এলাকার মানুষের বক্তব্য, রাজনীতি রাজনীতির জয়গায়।

লোকালয়ে ঢুকে বাড়িতে সাধারণ মানুষকে লক্ষ্য করে এ ভাবে বোমাবাজি কেন? রাজনৈতিক অশান্তি এ ভাবে পরিবারের মানুষের উপর চাপিয়ে দেওয়া হচ্ছে কেন? এই পরিস্থিতি কবে শেষ হবে?যদিও এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেস কোনও ভাবেই যুক্ত নয় বলে জানিয়েছেন স্থানীয় তৃণমূল নেতা দেবদাস বক্সী। তিনি বলেন, “বিজেপি রাজ্যে সন্ত্রাসের পরিবেশ তৈরি করে নিজেদের ভোট ব্যাঙ্ক বানাতে চাইছে। সে চেষ্টা সফল হবে না।”ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

Most Popular

ট্রেন থেকে পড়ে সোদরপুরের ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: ট্রেন থেকে পড়ে মৃত্যু হলো পুজা দত্তের। পুজা সোদপুরের বাসিন্দা বলে জানা গেছে। উত্তর ২৪ পরগণার সোদপুরের শেঠ কলোনির বাসিন্দা...

ভ্যাক্সিন নিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: ইতিমধ্যেই দেশ জুড়ে শুরু হয়ে গেছে করোনা দূরীকরণের জন্যে টিকাকরণ। তারই মধ্যে এবার সোমবার সকালবেলা ট্যুইট করে আচমকাই সারপ্রাইজ দিলেন...

আবারও মূল্য বৃদ্ধি ! হাজারের পথে রান্নার গ্যাস

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই গ্যাস এর দাম বাড়লো, বেড়ে হয়েছিল ৮২০ টাকা ৫০ পয়সা। এই মূল্য বৃদ্ধির প্রতিবাদে যখন কেন্দ্র বিরোধী...

গোষ্ঠীকোন্দল এড়াতে প্রার্থী ঘোষণায় মাষ্টার স্ট্রোক মমতার!

নিজস্ব প্রতিবেদন : বাংলাকে পাখির চোখ করে প্রচারে ঝড় তুলেছে গেরুয়া শিবির। কংগ্রেসের সঙ্গে জোট করে ময়দানে নেমেছে বামেরাও, সঙ্গে আবার আব্বাস...