Friday, July 30, 2021
HomeEDITOR PICKSতামিলনাড়ুতে অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন বিজেপি নেত্রী

তামিলনাড়ুতে অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন বিজেপি নেত্রী

নিজস্ব সংবাদদাতা : গত মাসেই বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেত্রী তথা রাজনৈতিক খুশবু সুন্দর, বুধবার সকালে তামিলনাড়ুর মেলমারুভাতুরের কাছে দুর্ঘটনার কবলে পড়ল তাঁর গাড়ি। যদিও, অল্পের জন্য বেঁচে গিয়েছেন খুশবু সুন্দর।

রাজধানী চেন্নাই থেকে প্রায় ৯৭ কিলোমিটার দূরে মেলমারুভাতুরের কাছে খুশবু সুন্দরের গাড়িতে ধাক্কা মারে একটি ট্যাঙ্কার। ট্যাঙ্কারের ধাক্কায় খুশবুর গাড়ি ভেঙে দুমড়ে মুচড়ে যায়। ক্ষতিগ্রস্ত গাড়ির দু’টি ছবি টুইটারে আপলোড করে খুশবু সুন্দর লেখেন, ‘দুর্ঘটনার মধ্যে পড়েছিলাম। তবে সকলের শুভেচ্ছা ও ঈশ্বরের আর্শীবাদে আমি সুরক্ষিত রয়েছি।

যেখানে যাচ্ছিলাম, সেই যাত্রা আবার শুরু করেছি। ভেল যাত্রায় অংশগ্রহণ করতে কুড্ডালোরের দিকে আবার এগোচ্ছি। পুলিশ তদন্ত শুরু করেছে। মুরুগানের আর্শীবাদে আমি বেঁচে গিয়েছি। আমার স্বামীর অগাধ বিশ্বাসের মর্যাদা পেলাম আজ’।অক্টোবর মাসে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন খুশবু।

কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধির কাছে নিজের ইস্তফা পত্রে খুশবু সুন্দর জানিয়েছিলেন, দলে উচ্চপর্যায়ে অনেকে রয়েছেন যাদের সঙ্গে তৃণমূল স্তরের কোনও মানুষের যোগ নেই। এমন কংগ্রেস সদস্যদের কোনও সাধারণ মানুষ চেনেও না, অর্থাত্ তামিল জনগণের মধ্যে এদের কোনও গ্রহণযোগ্যতা নেই। আর এদের কথাতেই দল চলছে!

Most Popular