Saturday, March 6, 2021
Home স্বাস্থ্য চোখের পলকে ওজন কমান

চোখের পলকে ওজন কমান

নিজস্ব প্রতিবেদন: ওজন বৃদ্ধি, অত্যন্ত মেদ শরীরে জমা নিয়ে ক্লান্ত হয়ে পড়েছেন? তা কমাতে মরিয়া? অনেক ডায়েট করেছেন? তাছাড়াও এখনো পর্যন্ত চেষ্টা করা হয়ে গেছে অজস্র হ্যাকস কিন্তু কিছুই কাজ করেনি? তাহলে আজে এই টিপস টা আপনার জন্য। কোনও ডায়েট ছাড়াই বা প্রতিদিনের রুটিনে কোনও পরিবর্তন ছাড়াই কীভাবে কেউ 15 দিনের মধ্যে 30 কিলো ওজনের কমাতে পারে? একদিনে এমন পানীয় পান করা যা সম্পূর্ণ স্বাভাবিক?

স্লিমিং প্রোগ্রামগুলি যা স্পা এবং জিম ইত্যাদি চালায়, এর জন্য 40,000-50,000 টাকার কম খরচ হয় না এবং এত ব্যয়বহুল হওয়ার পরেও কখনো কখনো ফল পাওয়া যায় না। বেশিরভাগ ডায়েট অনুসরণ করা খুব কঠিন। আপনাকে আপনার খাবার এবং সময়গুলিতে বড় পরিবর্তন করতে বলা হয়।

মোটা লোকদের নিয়ে বহু সমস্যা হয়ে থাকে আমাদের সমাজে কেউ স্থূল লোককে বিয়ে করতে চায় না এবং কেউ তার স্ত্রী কে স্থূল চাই না। বেশিরভাগ সংস্থাগুলি বিশ্বাস করে যে স্থূল লোকেরা তাদের ট্রাউজারগুলির তুলনায় অলস এবং স্থূল লোকেরা প্রায়শই আত্মবিশ্বাসের অভাব এবং স্বাস্থ্যহীনতার সাথে লড়াই করে। স্থূলতা বৈজ্ঞানিকভাবেও অনেক রোগের প্রমাণিত কারণ এবং বয়স হ্রাসের জন্য দায়ী। আমেরিকার স্থূলত্ব এতটাই বেড়েছিল যে একে কোনওভাবে জাতীয় জরুরি অবস্থা হিসাবে ঘোষণা করা হয়েছিল। মার্কিন সরকার 8 বছরের কঠোর গবেষণা নিয়েছিল এবং এই সমস্যার সমাধানের জন্য কয়েক মিলিয়ন ডলার ব্যয় করেছে – এবং তারা জাদু পণ্যটি কী তা কি জানেন? আসুন জেনে নিন:

সাধারণত আপনি রোগ হয়ে উঠতে পারছেন না কেনো? পেতে নিচের স্থানের এবং কোমরের চর্বি হ্রাস করা সবচেয়ে কঠিন। শরীরে অ্যান্টিঅক্সিডেন্ট- এর অভাবে আমাদের স্টুলতা বেড়ে যেতে থাকে। সর্বোপরি, আপনি পাতলা হয়ে উঠছেন না কেন? পেটের, নিতম্ব এবং কোমরের চর্বি হ্রাস করা সবচেয়ে কঠিন। আপনার চেষ্টা করা অ্যান্টিঅক্সিডেন্টগুলি ছাড়া আপনি কখনই ফ্যাট থেকে মুক্তি পেতে পারবেন না। দুর্ভাগ্যক্রমে, আপনি যদি একজন সাধারণ মানুষ হন তবে আপনার ডায়েটে অ্যান্টিঅক্সিড্যান্ট থাকার সম্ভাবনা কম। আপনার ডায়েটে সঠিক পরিমাণে অ্যান্টিঅক্সিডেন্টগুলি অন্তর্ভুক্ত করা দ্রুত চর্বি হ্রাস করার একমাত্র উপায়।

গ্রিন কফি হলো আমাদের সেই hidden treasure যার সম্পর্কে আমরা এত কথা বলে আসছি।
লস অ্যাঞ্জেলেসে অবস্থিত আমেরিকার বিশিষ্ট স্বাস্থ্য গবেষণা ইনস্টিটিউট ইউসিএলএর দ্বারা পরিচালিত গবেষণা অনুসারে – – যখন গ্রিন কফি নিয়মিত গ্রহণ করা হয় তখন আমাদের বিপাকটি এত দ্রুত হয়ে যায় যে আমাদের দেহের অভ্যন্তরীণ ক্ষমতা চর্বি পোড়াতে 318% বৃদ্ধি পায়। গ্রিন কফি সূত্র থেকে 95% খাঁটি নির্যাস আপনার শরীরে পৌঁছে। সম্পূর্ণ প্রাকৃতিক ভিটামিনগুলির জৈব মিশ্রণটি আপনার দেহের ওজনকে স্পর্শ করবে এবং আপনার পুরো শরীরকেও স্বাস্থ্যকর করবে।

Most Popular

সস্তার Laptop নিয়ে হাজির Jio

নিজস্ব সংবাদদাতা : মুশকিল আসানের আর এক নাম রিলায়েন্স জিও। টেলিকম দুনিয়ায় বিপ্লবের পর এবার ভারতীয়দের হাতে সস্তার ল্যাপটপ তুলে দেবে...

ভারতে ২২-কোটির ঘরে করোনা-টেস্ট

নিজস্ব সংবাদদাতা : ফের অস্বস্তি! করোনা-আক্রান্ত রোগীর সংখ্যা ফের বাড়ল ভারতে। বিগত ২৪ ঘন্টায় একধাক্কায় বেড়েছে ২,৯০৬ জন। দৈনিক আক্রান্তের সংখ্যা...

মোদির ব্রিগেড সভায় থাকতে পারেন মহাগুরু

নিজস্ব সংবাদদাতা : বিজেপির পাখির চোখ বাংলা। কেন্দ্রীয় নেতৃত্বের পাশাপাশি বিভিন্ন রাজ্যের শীর্ষ নেতৃত্বরা উড়ে আসছেন বাংলায়। টলিউডের প্রথম সারির তারকারা...

কী ভাবে সাজছে মোদির ব্রিগেড মঞ্চ

নিজস্ব সংবাদদাতা : জোর কদমে চলছে বিজেপির ৭ মার্চের ব্রিগেড-প্রস্তুতি। ব্রিগেডে প্রধান বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।