Wednesday, June 23, 2021
Homeবিনোদনকবে আসছে 'দ্য ফ্যামিলি ম্যান ৩'! জানালেন মনোজ বাজপেয়ী

কবে আসছে ‘দ্য ফ্যামিলি ম্যান ৩’! জানালেন মনোজ বাজপেয়ী

নিজস্ব সংবদদাতা: বহু বিতর্কের বাঁধা পেরিয়ে সিরিজের টিমের দ্বারা নির্ধারিত সময়ের আগে রিলিজ হলো ‘দ্য ফ্যামিলি ম্যান ২’। এখন রমরমিয়ে ওটিটি প্ল্যাটফর্মে চলছে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’। সিজনের শেষ দৃশ্যে একটি কথা স্পষ্ট যে গল্প এখানে শেষ নয়। এবং জনপ্রিয় ওয়েব সিরিজের ৩ নম্বর সিজনের শুরুর দিকটিও ইতিমধ্যে আঁচ করে ফেলেছে দর্শক। এই পরবর্তী সিজন যে করোনাভাইরাসের পটভূমিকার মধ্যে দিয়েই শুরু হবে তা এখনই দিব্যি টের পাচ্ছেন দর্শকমহল।

চলতি সিজন শেষ যেভাবে হয়েছে এরপর পরবর্তী সিজন দেখার অপেক্ষা ইতিমধ্যেই শুরু হয়ে গেছে দর্শকদের মধ্যে। এহেন পরিস্থিতিতে কবে পর্দায় দেখা যাবে ‘দ্য ফ্যামিলি ম্যান ৩’, সেকথা এবার জানালেন ওয়েব সিরিজের প্রধান অভিনেতা মনোজ বাজপেয়ী নিজেই।

সিরিজের দ্বিতীয় সিজনের শেষে টের পাওয়া যাচ্ছে পরবর্তী সিজনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা থাকতে চলেছে চীনের। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মনোজ জানিয়েছেন যে এই সিরিজের ৩ নম্বর সিজনের গল্প লেখার কাজ ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। ‘শ্রীকান্ত’-এর কথায়, ‘ সবাই বর্তমানে গৃহবন্দী। আগে পৃথিবী একটু সুস্থ হয়ে উঠুক, দেশের জনজীবন একটু স্বাভাবিক হোক তারপর না হয় ফের নতুন করে সব কাজ করা শুরু যাবে। আমি নিশ্চিৎ অ্যামাজনের সঙ্গে যৌথভাবে এই ওয়েব সিরিজকে এগিয়ে নিয়ে যাবেন নির্মাতারা। পরিবেশ একটু স্বাভাবিক হওয়ামাত্রই চিত্রনাট্য লেখার কাজ জোরকদমে শুরু হবে। তবে সবকিছু ঠিকঠাক থাকলেও আগামী দেড় বছর কিংবা তারও একটু বেশি সময় লাগতে পারে দর্শকদের সামনে ‘দ্য ফ্যামিলি ম্যান ৩’ এর হাজির হতে।’

Most Popular