Wednesday, June 23, 2021
HomeEDITOR PICKSকভীড যুদ্ধে জয়ী হতে দাবার মাঠে ক্রীড়া ও বিনোদন জগৎ

কভীড যুদ্ধে জয়ী হতে দাবার মাঠে ক্রীড়া ও বিনোদন জগৎ

নিজস্ব সংবদদাতা: দাবা খেলতে ভালবাসেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। সিনেমার শুটিংয়ের ফাঁকে সময় পেলেই কলাকুশলীদের সঙ্গে দাবা খেলেন তিনি। এবার প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন গ্র্যান্ডমাস্টার বিশ্বনাথন আনন্দের সঙ্গে দাবা খেলায় মাতবেন আমির খান। তারা খেলবেন ‘চেকমেট কোভিড’ উদ্যোগের জন্য। ১৩ জুন বিকেল পাঁচটা থেকে চেসকম ইন্ডিয়ার ইউটিউব চ্যানেলে দেখা যাবে দুই তারকার এই বিশেষ অনুষ্ঠান।

ভারচুয়াল ম্যাচে মুখোমুখি হবেন ক্রীড়া ও বিনোদন জগতের দুই তারকা। অক্ষয় পাত্র ফাউন্ডেশনের পক্ষ থেকে এই ভারচুয়াল ম্যাচের আয়োজন করা হয়েছে। করোনা ত্রাণের জন্য অর্থ সংগ্রহ করতেই এই প্রতীকী দাবা খেলার আয়োজন করা হয়েছে।

শুধু তারকা আমির খান নন, বলিউডের অনেক তারকার সঙ্গেই দাবা খেলবেন বিশ্বনাথন আনন্দ। এই তালিকায় রয়েছে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা, অভিনেতা রীতেশ দেশমুখ, রয়েছেন অভিনেতা হৃতিক রোশন ও ‘চেকমেট কোভিড’-এর এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। ১৩ জুন লাইভ অনুষ্ঠানটি দেখার অনুরোধ জানিয়েছেন তিনি।

বিশ্বনাথন আনন্দ এবং তারকাদের এই ভারচুয়াল খেলা রাত আটটা পর্যন্ত চলবে। তার নিচে একটি লিংক দেওয়া থাকবে যেখানে গিয়ে অর্থ সাহায্য করা যাবে। যা টাকা উঠবে তা করোনা মোকাবিলায় ব্যবহার তো করাই হবে পাশাপাশি কোভিডের কারণে যাঁরা কাজ হারিয়ে অসহায় হয়ে পড়েছেন তাঁদেরও সাহায্য করা হবে।

Most Popular