31 C
Kolkata

Tu Jhooti Main Makkaar: রাস্তায় ঘুরে প্রেম করছেন রনবীর শ্রদ্ধা!

নিজস্ব প্রতিবেদন : রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুরের রোমান্টিক ড্রামেডি তু ঝুটি মে মক্কার প্রথম গান তেরে পেয়ার মে-এর টিজার এখন প্রকাশিত হয়েছে৷ পুরো গানটি মুক্তি পাবে ১ ফেব্রুয়ারি। তেরে পেয়ার মে গানটি এমন একটি রোমান্টিক গান যার সঙ্গে কোমর দোলাতে পারেন আপনারাও।গানটি গেয়েছেন অরিজিৎ সিং এবং গানটি তৈরী করেছেন প্রীতম করেছেন। গানের কথা – এবং গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য লিখেছেন।

কোরিওগ্রাফি করেছেন বস্কো-সিজার।তু ঝুটি মে মক্কার-এ প্রথমবারের মতো দুই কাপুরকে একসঙ্গে দেখা যাবে, তাও একটি রোমান্টিক নাটকে। শ্রদ্ধা এবং রণবীর দুজনেই একটি আউট অ্যান্ড আউট রোমান্টিক মুভিতে হাজির হওয়ার কিছুক্ষণ হয়ে গেছে, এবং এটি ঠিক তাই বলে মনে হচ্ছে, কিন্তু ‘লাভ রঞ্জন হাস্যরসের’ পোশাকের সাথে। ট্রেলারে দেখা গেছে যে উভয় একে ওপরের সঙ্গে ফ্লার্ট করে, এবং প্রেমে পড়ে এবং তারপর একে অপরকে ছাড়িয়ে যাওয়ার জন্য গেম খেলে।

আরও পড়ুন:  National News: কুস্তিগিরদের সমর্থনে মুজাফফরনগরে মহাপঞ্চায়েতের ডাক কৃষকদের

কিন্তু প্রেম গভীর হতে শুরু হতেই যখন তারা সম্পর্ক শেষ করার চেষ্টা করে। শ্রদ্ধা রণবীরের পাশাপাশি কৌতুক অভিনেতা অনুভব সিং বাসিকেও কাপুরের সেরা বন্ধু হিসাবে এই বৈশিষ্ট্যটিতে একটি প্রধান ভূমিকা পালন করতে দেখা যাবে। তু ঝুটি মে মক্কার পরিচালনা করেছেন লাভ রঞ্জন, এবং এটি বড় পর্দায় মুক্তি পাবে ৮ মার্চ। এতে আরও অভিনয় করেছেন বাসি, বনি কাপুর, ডিম্পল কাপাডিয়া এবং আয়েশা রাজা মিশ্র।

Featured article

%d bloggers like this: