Wednesday, June 23, 2021
HomeEDITOR PICKSঅবশেষে সামনে এল নুসরতের বেবি বাম্প

অবশেষে সামনে এল নুসরতের বেবি বাম্প

নিজস্ব সংবাদদাতা : গুঞ্জন চললেও অন্তঃসত্ত্বা অবস্থায় এতদিন অভিনেত্রী -সাংসদ নুসরত জাহানকে দেখা যায়নি। অবশেষে প্রকাশ্যে নুসরতের বেবি বাম্প। ছবিতে দেখা গিয়েছে সাদা গাউন ও হালকা লিপস্টিক পরে দাঁড়িয়ে হাসছেন নুসরত।

ঢিলে পোষাকের মধ্যে দিয়েও স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প। ছবিতে রয়েছে টলিউডের আরও দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তীও। নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে ইন্ডাস্ট্রির এই দুই বন্ধুর সঙ্গে আড্ডা দেওয়ার দিনই লেন্সবন্দি হয়েছেন সাংসদ, অভিনেত্রী।

এদিকে নুসরতের মা হতে চলার খবর ছড়িয়ে পড়লেও তাঁর হবু সন্তানের পিতৃপরিচয় এখনও অজানা। নুসরতের স্বামী নিখিল জৈন অবশ্য আগেই জানিয়েছেন তিনি অভিনেত্রীর সন্তানের বাবা নন।গত বৃহস্পতিবার নিজের প্রোফাইল থেকে নুসরতের সমস্ত ছবি ডিলিট করে দেন নিখিল।

তার প্রোফাইলে শুধু তৃণমূল সাংসদ অভিনেত্রী ও নুসরতের ঘনিষ্ঠ বন্ধু মিমির ছবি রয়েছে। আর রয়েছে নুসরতের বোনের ছবি। নিজের স্মৃতি থেকে কি নুসরতকে মুছে ফেলতে চাইছেন নিখিল? সেই কথা স্পষ্ট করে বলেননি নিখিল। অন্যদিকে এখনও নুসরতের প্রোফাইলে জ্বলজ্বল করছে তাঁর বিয়ে থেকে শুরু করে নিখিলের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি।

Most Popular