Thursday, November 26, 2020
Home EDITOR PICKS মাতৃত্বে ডুবে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

মাতৃত্বে ডুবে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা : সদ্য মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই মুহূর্তে মাতৃত্বের রসাস্বাদন করছেন অভিনেত্রী। নেট দুনিয়ায় সদ্যজাতর সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। সেগুলিতে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা। কিন্তু এর পাশাপাশি কটূক্তির মুখেও পড়তে হয়েছে তাকে।

প্রসূতি অবস্থায় বেবি বাম্পের ছবি পোস্ট করায় অথবা মাতৃত্বের পর শরীরের মেদ কমায় নেটিজেনদের ট্রোলিং এর শিকার হয়েছেন তিনি। কখনোই তোয়াক্কা করেননি অভিনেত্রী। সন্তানের জন্ম দেওয়ার পর থেকে মাতৃত্বের স্বাদ- গন্ধ কিভাবে উপভোগ করছেন তা একের পর এক পোস্ট করে জানিয়েছেন শুভশ্রী। এরইমধ্যে ইনস্টাগ্রম স্টোরিতে আরেক মায়ের ছবি পোস্ট করলেন তিনি।

সেখানে দেখা যাচ্ছে সন্তানকে স্তন্য পান করাতে করাতে ফ্যাশন শোয়ে হাঁটছেন এক মডেল। সেই পোষ্টটি মুহূর্তে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। ভিডিও দেখেই বোঝা যায় মাতৃত্বে ডুবে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাই এই মাতৃত্বকে নতুন নতুন রূপে আবিষ্কার করছেন তিনি। ভিডিওটি শেয়ার করে কোন রকমের ক্যাপশন দেননি অভিনেত্রী।

কিন্তু ভিডিওটিতে হৃদয় স্পর্শ করেছে তা বলাই যায়। প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে শুভশ্রীর আসন্ন ছবি ‘হাবজি গাবজি’-র ট্রেলার। রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবিতে শুভশ্রীর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। বর্তমান সমাজের একটি গুরুত্বপূর্ণ সমস্যা এই ছবিতে উঠে আসবে।

আজকের যুগে অধিকাংশ পরিবারে মা-বাবা দুজনেই কর্মরত থাকেন। এর প্রভাব পড়ে সন্তানের উপর। সেই সন্তান তখন সঙ্গী করে নেয় মুঠো যন্ত্রকে। আর এখান থেকেই সমস্যার সূত্রপাত। শিশুর মানসিক স্বাস্থ্যে এই একাকীত্ব বোধ প্রভাব ফেলতে থাকে। বর্তমান যুগের এই সমস্যার ছবি উঠে আসবে ‘হাবজি গাবজি- তে।

Facebook Comments

Most Popular

প্রয়াত কিংবদন্তী ফুটবলার দিয়েগো মারাদোনা

নিজস্ব সংবাদদাতা : বিশ্ব ফুটবলে নক্ষত্রপতন। প্রয়াত ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনা। বুধবার নিজের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি ।

লক্ষ্যভেদ ‘ব্রহ্মস’ সুপারসনিক মিসাইলের

নিজস্ব সংবাদদাতা : অত্যাধুনিক ব্রহ্মস সুপারসনিক ক্রুজ মিসাইলের পরীক্ষায় সাফল্য পেল ভারত। আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জে এই পরীক্ষা করা হয়। এটি...

সোশ্যাল মিডিয়ায় প্রেম প্রদর্শন চহালের

নিজস্ব সংবাদদাতা : শুক্রবার থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া একদিনের সিরিজ। ২৭ নভেম্বর থেকে শুরু হতে চলা একদিনের সিরিজে রয়েছেন যুজবেন্দ্র চহাল। এরপর...

শহরের রাজপথে ফের মিছিল এসএসসির চাকরিপ্রার্থীদের

নিজস্ব সংবাদদাতা : নবম থেকে দ্বাদশ পর্যন্ত ক্লাসে শিক্ষক নিয়োগের দাবি নিয়ে শহরের রাজপথে মিছিল করলেন এসএসসির শতাধিক চাকরিপ্রার্থীরা। তাদের দাবি...
Facebook Comments