Friday, July 30, 2021
Homeবিনোদনদুবাইতে রয়েছে সলমন খানের স্ত্রী - মেয়ে? ঘটনার সত্যতা কতটা জানালো অভিনেতার...

দুবাইতে রয়েছে সলমন খানের স্ত্রী – মেয়ে? ঘটনার সত্যতা কতটা জানালো অভিনেতার দাদা

নিজস্ব সংবাদদাতা: তাকে সকলেই বলিউড ব্যাচেলার বলেই চেনে। একাধিক নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেলেও সাত পাকে বাঁধা পারেননি তিনি। বলার অপেক্ষা রাখে না এখানে কথা হচ্ছে বলিউড ভাইজান সলমন খানকে নিয়ে। কিন্তু সেই বলিউড ভাইজানের নাকি বিয়ে হয়েছে দুবাইতে? সেখানে আছে তার মেয়ে ও স্ত্রী? অনুরাগীদের ধোঁকা দিয়ে চুপিসারে কি তবে বিয়েটা সেরেই ফেলেছেন সাল্লু?

ঐশ্বর্য রাই থেকে ক্যাটরিনা বহু নায়িকার সঙ্গেই প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল সলমন খানের। যদিও কোনও প্রেমই আর বিয়ের আসর পর্যন্ত পৌঁছায়নি। কিন্তু গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে বলিউডের মোস্ট এলিজিবেল ব্যাচেলার সলমন খানের নাকি দুবাইতে পরিবার রয়েছে। শুধু পরিবারই নয় দুবাইতে নাকি বলিউড ভাইজানের নুর নামে তাঁর স্ত্রী এবং ১৭ বছরের একটি কন্যাসন্তানও রয়েছে।

যদিও সবটাই গুজব। সোশ্যাল মিডিয়ায় সলমন খানের স্ত্রী নিয়ে থাকার খবর সম্পূর্ণ ভুয়ো সেটা সম্প্রতি সাল্লুর দাদা আরবাজ খান এক টক শো ‘পিঞ্চ সিজন ২’-এতে এসে স্পষ্ট করলেন। সেখানে এসে আরবাজ খান সাফ জানান, ‘সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছুই খবর পাওয়া যায়। তার মধ্যে কিছু সঠিক থাকে। আবার কিছু ভুল খবরও থাকে। তারই মধ্যে একটি যে দুবাইতে সলমন খানের স্ত্রী এবং মেয়ে রয়েছে’।

উল্লেখ্য সোশ্যাল মিডিয়ায় সলমন খানকে নিয়ে যে ভুয়ো পোস্ট করা হয়েছিল পোস্টটিতে যা লেখা হয় ‘কোথায় লুকিয়ে আছো ভিতু? ভারতে সবাই জানে যে তুমি দুবাইতে তোমার স্ত্রী নুর এবং তোমার ১৭ বছরের মেয়ের সঙ্গে আছো। ভারতের মানুষকে আর কতদিন বোকা বানাবে?’ এই ঘটনায় অবাক হয়ে হকচকিয়ে সলমন খান বলেছিলেন, ‘আমি জানি না এই পোস্ট কবে আর কার জন্য করা হয়েছিল। তবে এগুলো পুরোটাই মিথ্যে রটনা। আমার কোনও স্ত্রী নেই। আমি ভারতে থাকি। ৯ বছর বয়স থেকে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকি। আমার এই ব্যক্তিকে কোনও উত্তর দেওয়ার নেই। আর গোটা দেশের মানুষ জানেন যে আমি কোথায় থাকি।’

Most Popular