Thursday, November 26, 2020
Home EDITOR PICKS 'বজরঙ্গি ভাইজান'-এর ছোট্ট মুন্নিকে মনে আছে?

‘বজরঙ্গি ভাইজান’-এর ছোট্ট মুন্নিকে মনে আছে?

নিজস্ব সংবাদদাতা : বজরঙ্গি ভাইজান ছবির সেই ছোট্ট মুন্নিকে মনে আছে? ওই এক রত্তি বয়সেই হাজার হাজার মানুষের মন জয় করেছিল মুন্নি তথা হর্ষালি মালহোত্রা। মূক ও বধির বালিকার চরিত্রে তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছিল মানুষ।

খুদে অভিনেত্রীর মিষ্টত্ব আজও মনে রেখেছে দর্শকরা। কিন্তু জানেন কি সেই এক রত্তি হর্ষালি এখন রীতিমতো কিশোরী? ২০১৫ সালে বজরঙ্গি ভাইজান ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল। রাতারাতি বিখ্যাত হয়েছিল মুন্নি। তখন মুন্নি তথা হর্ষালির বয়স মাত্র ৭ বছর। সম্প্রতি দীপাবলি উপলক্ষে বেশ কিছু ছবি পোস্ট করে হর্ষালি। সেই ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়। তার বয়স এখন ১২।

ছবিগুলিতে হর্ষালিকে সেই ছোট্ট মুন্নির মতোই মিষ্টি ও সুন্দর লাগছিল। কখনো তাকে রং দিয়ে আলপনা দিতে দেখা যায়। কখনো ছবিতে তাকে পুজোর থালা হাতে দেখা যায়। দীপাবলি উপলক্ষে এথনিক পোশাকই বেছে নিয়েছে হর্ষালি। ছবিতে তাকে লাল রংয়ের চুরিদার স্যুটে দেখা যাচ্ছে। কবীর খান পরিচালিত বজরঙ্গি ভাইজান ছবিতে প্রথম অভিনয় করে ছোট্ট হর্ষালি।

সেই ছবিতে অভিনয় করেছিলেন সলমন খান এবং করিনা কাপুর খান। এখনো ছবির সেট থেকে মনে রাখার মত কিছু মুহূর্তের ছবি শেয়ার করে সে। সেই ছবিতে দর্শকদের মুগ্ধ করেছিল হর্ষালি। তার নিষ্পাপ সৌন্দর্যেও মুগ্ধ দর্শকরা। ভবিষ্যতে বলিউডের নায়িকারূপে দেখলেও হর্ষালিকে দর্শকরা যে সাদরে গ্রহন করবে তা আশা করাই যায়।

Facebook Comments

Most Popular

প্রয়াত কিংবদন্তী ফুটবলার দিয়েগো মারাদোনা

নিজস্ব সংবাদদাতা : বিশ্ব ফুটবলে নক্ষত্রপতন। প্রয়াত ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনা। বুধবার নিজের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি ।

লক্ষ্যভেদ ‘ব্রহ্মস’ সুপারসনিক মিসাইলের

নিজস্ব সংবাদদাতা : অত্যাধুনিক ব্রহ্মস সুপারসনিক ক্রুজ মিসাইলের পরীক্ষায় সাফল্য পেল ভারত। আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জে এই পরীক্ষা করা হয়। এটি...

সোশ্যাল মিডিয়ায় প্রেম প্রদর্শন চহালের

নিজস্ব সংবাদদাতা : শুক্রবার থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া একদিনের সিরিজ। ২৭ নভেম্বর থেকে শুরু হতে চলা একদিনের সিরিজে রয়েছেন যুজবেন্দ্র চহাল। এরপর...

শহরের রাজপথে ফের মিছিল এসএসসির চাকরিপ্রার্থীদের

নিজস্ব সংবাদদাতা : নবম থেকে দ্বাদশ পর্যন্ত ক্লাসে শিক্ষক নিয়োগের দাবি নিয়ে শহরের রাজপথে মিছিল করলেন এসএসসির শতাধিক চাকরিপ্রার্থীরা। তাদের দাবি...
Facebook Comments