Wednesday, June 23, 2021
Homeবিনোদনপ্রথমবার 'বাবা' বলে ডাকল ছোট্ট যুবান

প্রথমবার ‘বাবা’ বলে ডাকল ছোট্ট যুবান

নিজস্ব সংবাদদাতা : সোশ্যাল মিডিয়ায় যুবানের মিষ্টি ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। কথা বলতে শুরু করেছে যুবান। এবার বাবা বলে ডাকতে শিখছে সে । অনর্গল কথা বলতে বলতেই বাবা বাবা করে ডাকছে যুবান।শুক্রবার নিজের ইনস্টাগ্রামে ছোট্ট যুবানের একটি ভিডিও শেয়ার করেছেন রাজ।

যেখানে বাবার কাঁধে চড়ে, প্রবল লাফালাফি জুড়ে দিতে দেখা গিয়েছেন যুবানকে। গায়ের জোরে রাজের চুল ও কান টেনে ধরতেও দেখা গেল তাকে। যদিও কী কারণে তার এত উচ্ছ্বাস তা বোঝা দায়। তবে উচ্ছ্বাসের মাঝেই ‘বাবা’ বলে ডাকতে শোনা গেল যুবানকে।

পাশ থেকে শুভশ্রী এবং আরোও বেশ কয়েকজনের গলার আওয়াজও মিলল। ভিডিয়োটি শেয়ার করে রাজ লিখেছেন, ”আমার ছেলে আমাকে “বাবা” বলতে শিখেছে এবং যখনই আমি ওকে এটা বলতে শুনছি, আমি অভিভূত হচ্ছি। এটি বিশ্বের সেরা অনুভূতি।”

ঝড়ের গতিতে ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এরকম হামেশাই মজার মজার কীর্তি করে নেটিজেনদের মন জুড়ে থাকে রাজ-শুভশ্রীর আদরের সিম্বা। ২০২০ সালের ১১ মে দ্বিতীয় বিবাহবার্ষিকীতে শুভশ্রী নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন। রাজশ্রী পুত্র জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন। রাজ ও শুভশ্রীও উপভোগ করেন তাঁদের এই খুদেকে নিয়ে সকলের মাতামাতি।

Most Popular