Wednesday, February 24, 2021
Home EDITOR PICKS 'দর্শক হলবিমুখ', নতুন ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত রাজ চক্রবর্তীর

‘দর্শক হলবিমুখ’, নতুন ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত রাজ চক্রবর্তীর

নিজস্ব সংবাদদাতা : কাটেনি করোনা পরিস্থিতি। দর্শক এখনও হলবিমুখ। নতুন ছবি ‘হাবজি-গাবজি’-র মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন পরিচালক রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন নিজের সিদ্ধান্তের কথা। তাঁর অপর ছবি ধর্মযুদ্ধের মুক্তি নিয়ে এখনও কোনও ঘোষণা করেননি পরিচালক। তবে নিজের নতুন ২ ছবির পোস্টার এদিন সোশ্যাল মিডিয়ায় ফের একবার প্রকাশ করলেন রাজ।

বছর শেষ। শীতের আমেজ গায়ে মেখেছে শহর। প্রতি বছরের মত এই শীতের ছুটিতেই মুক্তি পাওয়ার কথা একগুচ্ছ ছবির। কিন্তৃু এই বছর করোনা পরিস্থিতির জেরে পরিস্থিতি সম্পূর্ণ আলাদা। দীর্ঘদিন প্রেক্ষাগৃহ বন্ধ থাকার ফলে বড়সড় ক্ষতির মুখ দেখেছে রুপোলি পর্দা। ফের হল খুললেও এখনও হলবিমুখ দর্শক। বেশ কয়েকটি ছবি মুক্তি পেলেও অধিকাংশ পরিচালকরাই বেছে নিয়েছেন ওটিটি প্ল্যাটফর্মকে।

বলিউডে ওটিটি প্ল্যাটফর্মের চাহিদা তো তুঙ্গে। ‘শকুন্তলা দেবী’, ‘লক্ষী বোম্ব’ রীতিমতো বিগ বাজেটের ছবিও মুক্তি পেয়েছে ওটিটি তে। একাধিক বাংলা ওয়েব সিরিজ ওটিটিতে মুক্তি পেলেও বড়পর্দার ছবি আসেনি মুঠোফোনের স্ক্রিনে। তবে ছবি পিছনোর নজির এই প্রথম নয়। এর আগে কাকাবাবু ট্রিলজির শেষ ছবির মুক্তি পিছিয়ে দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। এবার সেই তালিকায় নাম লেখালেন রাজও।

এদিন সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করে রাজ লেখেন, ‘অতিমারি পরিস্থিতি এখনও আমরা কাটিয়ে উঠতে পারিনি। দর্শক এখনও হল বিমুখ। তাই হাবজি গাবজি রিলিজ এই মুহুর্তে পিছিয়ে দেওয়া হচ্ছে। তবে, ভয় কাটিয়ে, নিয়ম মেনে শীঘ্রই দেখা হবে থিয়েটারে।’ সঙ্গে হাবজি গাবজি ও ধর্মযুদ্ধের হ্যাশট্যাগও ব্যবহার করেন তিনি।

রাজের হাবজি-গাবজির বিষয়বস্তুটি ঠিক কী? সকাল হতেই কাজে বেরিয়ে যান মা-বাবা। সারাদিন বাড়িতে একা থাকে খুদেটি। সঙ্গী? মোবাইল! নিউক্লিয়ার পরিবারের এই চেনা ছবিটাকেই রুপোলি পর্দায় তুলে ধরার সিদ্ধান্ত নিয়েছেন রাজ চক্রবর্তী।

নিজেদের জন্য কিছুুটা সময় বের করে নিতেই বাবা-মা সন্তানের হাতে হামেশাই তুলে দেন মোবাইল। তারপর? মোবাইল আর অনলাইন গেমিং আসক্তিকে কেন্দ্র করেই আবর্তিত হয়েছে রাজের নতুন ছবি ‘হাবজি-গাবজি’-র গল্প। মুখ্য ভূমিকায় রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়।জনপ্রিয় হয়েছিল ট্রেলার। শীতের শেষে নতুন ছবির অপেক্ষায় ছিলেন দর্শকরাও। তবে রাজের কথায় পরিষ্কার হল, শুভশ্রী-পরম জুটিকে পর্দায় দেখার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে দর্শকদের।

Most Popular

অক্ষরের ভেলকিতে পিছিয়ে ইংল্যান্ড

নিজস্ব সংবাদদাতা: ঘরের মাঠে দুর্দান্ত ফর্মে অক্ষর প্যাটেল। ৬ উইকেট নিয়ে প্রথম দিনেই অল আউট করে দেন ইংল্যান্ডকে মাত্র ১১২ রানে। নব...

শিলং’এ অনুগামীদের সঙ্গে আয়ুষ্মান

নিজস্ব প্রতিবেদন: অভিনেতা আয়ুষ্মান খুরানার ভক্তরা ,শিলংয়ে তিনি যেই হোটেলটি তে থাকছিলেন, তার প্রিয় তারকার সাথে দেখা হওয়ার আশায় গেটক্র্যাশ করেছিলেন। অনলাইনে...

গৌহর খান রাত কাটাচ্ছেন হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: গৌহর খান প্রকাশ করেছেন যে তার বাবা হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি ইনস্টাগ্রামে গিয়ে তার স্বামী জায়েদ দরবার এবং শ্বশুরবাড়ী কীভাবে...

প্রিয়াঙ্কা চোপড়ার মন্তব্য তার ট্রলারদের জন্য

নিজস্ব প্রতিবেদন: প্রিয়াঙ্কা চোপড়া জোনাস একটি সাম্প্রতিক মিডিয়া ব্যবহারকারীকে প্রতিক্রিয়া জানাতে টুইটারে গিয়েছিলেন যারা তাঁর সাম্প্রতিক এক পোশাকে সমালোচনা করেছিলেন। প্রিয়াঙ্কাকে সম্প্রতি...