Friday, July 30, 2021
Homeবিনোদনরাজ কুন্দ্রার বিরুদ্ধে নগ্ন ছবি ও ফোন নম্বর ফাঁসের অভিযোগ তুললেন পুনম...

রাজ কুন্দ্রার বিরুদ্ধে নগ্ন ছবি ও ফোন নম্বর ফাঁসের অভিযোগ তুললেন পুনম পান্ডে

নিজস্ব সংবাদদাতা: বর্তমানে পুলিশি হেফাজতে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা । অশ্লীল ছবি বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দেওয়ার গুরুতর অভিযোগে গ্রেফতার করা হয়েছে রাজ কুন্দ্রাকে। আর এরপরেই
রাজ কুন্দ্রার বিরুদ্ধে নিজের নগ্ন ছবি ও ফোন নম্বর ফাঁসের অভিযোগ আনলেন পুনম পাণ্ডে।

সোমবার মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। আগামী ২৩ শে জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখা হবে রাজ কুন্দ্রাকে। মুম্বাই পুলিশের দাবি ‘হটশটস’ নামের এক মোবাইল ভিডিয়ো অ্যাপের মাধ্যমে মুম্বই এবং তার আশেপাশের এলাকায় শ্যুট করা পর্নোগ্রাফিক ভিডিয়ো ছড়িয়ে দিতেন রাজ কুন্দ্রা। রাজ কুন্দ্রা গ্রেফতারির পর থেকেই অন্দরমহলে শিল্পা শেট্টি। অপরদিকে রাজ কুন্দ্রা গ্রেফতারের পর পুনম পান্ডে বলেন, ‘এই মুহূর্তে আমার মন কাঁদছে শিল্পা শেট্টি এবং ওদের দুজনের ছেলে-মেয়ের কথা ভেবে। আমি স্বপ্নেও ভাবতে পারছি না ওঁরা কী পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। তাই এই সময় আমি নিজের দুঃখের বা সমস্যার কথা বলে সুযোগের সদ্ব্যবহার করতে চাইব না ‘।

এরপরেই পুনম আরও বলেন, ‘হ্যাঁ একথা ঠিক আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে ২০১৯ সালে পুলিশে অভিযোগ জানিয়েছিলাম, সেই মতো বম্বে হাইকোর্টে একটি মামলাও দাখিল করেছিলাম।বিষয়টি এখনও আদালতে বিচারাধীন, আমি শুধু এইটুকুই বলব দেশের আইন ও বিচারব্যবস্থার প্রতি আমি আস্থাশীল’।

উল্লেখ্য, ২০১৯ সালে রাজ কুন্দ্রার বিরুদ্ধে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়ে পুনম পাণ্ডে অভিযোগ করেছিল রাজ কুন্দ্রার সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে তিনি একটি চুক্তি স্বাক্ষর করেছিলেন। যার শর্ত অনুযায়ী পুনমের নামে একটি অ্যাপ লঞ্চ করার কথা ছিল। কিন্তু সেই অ্যাপ থেকে অর্জিত আয়ের একটা অংশ পুনমের পাওয়ার কথা থাকলেও একমাস পরেই সেই চুক্তি খারিজ করে দেন তিনি । লভ্যাংশের বন্টনে গরমিল খুঁজে পাওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। আর এর পরই
পুনমের ব্যক্তিগত নম্বর বিভিন্ন রকমের ফোন আসতে শুরু করে এবং তাকে নানা রকমের প্রস্তাব দেওয়া হয় বলে অভিযোগ তুলেছিলেন পুনম।

Most Popular