Wednesday, June 23, 2021
HomeEDITOR PICKSকালো বিকিনিতে তুর্কিতে বসে আগুন ছড়াচ্ছেন অভিনেত্রী পরিণীতি

কালো বিকিনিতে তুর্কিতে বসে আগুন ছড়াচ্ছেন অভিনেত্রী পরিণীতি

নিজস্ব সংবদদাতা: করোনার মরশুমে তুর্কি- তে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। সেখান থেকেই সোশ্যাল মিডিয়াতে সকলের সঙ্গে শেয়ার করে নিচ্ছে সমুদ্র তটে আলগা শরীরে কালো বিকিনিতে বালি নিয়ে খেলার উষ্ণ ছবি। তার সদ্য পোস্ট করা এই বিকিনি পরা হট ছবি উষ্ণতা ছড়াচ্ছে গোটা সোশ্যাল জগৎ জুড়ে, মন কেড়ে চলেছে অনেকের। সদ্য রিলিজ হওয়া তাঁর নতুন ছবি সাফল্যের আকাশ ছুঁয়েছে।

সম্প্রতি, অভিনেত্রী ইনস্টাগ্রামে কালো বিকিনি পরা ছবি পোস্ট করে লেখেন ‘আমি এই ছবিটি তোলার আগে প্রাণায়াম করছিলাম। যদিও কথাটি মিছে বললাম।’ ছবিটি তাঁর বন্ধুসহ অনুরাগীদেরও বাধ্য করেছে আরো একবার ফিরে দেখতে। কমেন্ট বক্স উপচে পড়ছে সকলের ভালোবাসায়।

ছবিটি দেখে তাঁর দিদি, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া কমেন্ট করেন, তিনি লেখেন ‘ আমার হিংসে হচ্ছে ‘ এবং তার সঙ্গে যোগ করেন চোখে হৃদয় যুক্ত ইমোজিটি। শুধু তিনিই নন ছবিতে কমেন্ট আসে ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার, তিনি লেখেন ‘ Uffffff ‘ এবং যোগ করেন সেই একই ইমোজি।

কিছু দিন আগে অভিনেত্রী পরিণীতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে অনুরাগীদের জন্য আয়োজন করেন এক প্রশ্নোত্তর পর্ব। যেটি তাঁকে করতে দেখা গেছে আবারও। যেখানে তাঁর এক অনুরাগী প্রশংসা করে বলেন যে ‘ আপনাকে ভালোবাসা জানাই সন্দীপ অ্যান্ড পিঙ্কি ফরার -এর জন্য ‘। সেই কথার প্রতিউত্তরে তিনি জানান ‘ ২০২১ সালটি আমার জন্য এক অন্যতম বছর হয়ে থাকবে। এটিই একটি বছর যেখানে ১ মাসে আমার ৩ টে ছবি রিলিজ হয়েছে। এবং তিনটিই আমাকে সমস্ত প্রেম এবং সমালোচকদের পর্যালোচনা ফিরিয়ে দিয়েছে। এর থেকে বেশী ভালো আমার কাছে কিছু হয় না।’

অভিনেত্রী আরো জানান, বেশিরভাগ লোকেরা কোভিড বিধিনিষেধের কারণে মার্চ মাস থেকে বিদেশে ভ্রমণ করতে পারছেন না এবং তিনি বাইরেই রয়েছেন তাই তিনি ধন্য। অভিনেত্রীর এখনও টিকা নেওয়া হয়নি এবং ভারতে পৌঁছানোর পরে যত তাড়াতাড়ি সম্ভব একটি নেওয়ার পরিকল্পনা করেছেন। তিনি তাঁরপরবর্তী ছবির কথাও জানান অনুরাগীদের। খুব শীগ্রই আসতে চলেছে তাঁর ও রণবীর কপুর অভিনীত ছবি ‘ Animal ‘।

Most Popular