Saturday, March 6, 2021
Home বিনোদন নুসরতকে ডিভোর্সের নোটিস পাঠালেন নিখিল!

নুসরতকে ডিভোর্সের নোটিস পাঠালেন নিখিল!

নিজস্ব সংবাদদাতা : নিখিল জৈন নাকি স্ত্রী নুসরত জাহানের কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানিয়েছেন। টলি পাড়া এখন সরগরম এই খবরে।নুসরত কিংবা নিখিলের কেউই অবশ্য তিক্ত সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ সংবাদমাধ্যমের কাছে। অতঃপর ডিভোর্সের নোটিস চালাচালি হয়েছে কিনা?

সেই প্রশ্নের উত্তরও যে দুই পক্ষের তরফেই অধরা থাকবে, তা বলাই বাহুল্য। এক সংবাদমাধ্যমের তরফে এই নিয়ে নিখিলকে প্রশ্ন করা হলে, তিনি স্পষ্ট জানিয়ে দেন, ‘যা বলার তিনি পরে বলবেন!.’ নেতিবাচক ইঙ্গিতও দেননি। কাজেই এই খবর একেবারেই এড়িয়ে যাওয়ার নয়! সূত্রের খবর, নুসরত নাকি আজও স্বামী নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন।

তবে যশের সঙ্গে গভীর বন্ধুত্ব থেকে শুরু করে পারিপার্শ্বিক এহেন কোনও গুঞ্জন নিয়েই এযাবত্কাল মুখ খুলতে দেখা যায়নি নিখিলকে। এমনকী, ভ্যালেন্টাইনস ডে-তে তিনি স্ত্রীয়ের উদ্দেশে বার্তা দিয়েছিলেন যে, নুসরত বদলে গেলেও তিনি এখনও একই রয়ে গিয়েছেন।

প্রসঙ্গত, বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার উত্তরোত্তর ঘনিষ্ঠতা নজর এড়ায়নি কারোরই। ‘এস ও এস কলকাতা’র প্রিমিয়ারে স্বামী নিখিলকে সঙ্গে করে নিয়ে আসলেও সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ারে কিন্তু নুসরতের পাশে উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত ।

এছাড়াও রাজস্থানের রোড ট্রিপ, আডমেঢ় শরীফ থেকে যশরতের একসঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেওয়া, নজর এড়ায়নি কিছুই। নুসরত-নিখিলের সোশ্যাল মিডিয়াতে আঁতস কাচ দিয়ে খুঁজলেও আর একসঙ্গে ছবি পাওয়া যাবে না। কারণ, অতীতের মধুর ফ্রেমবন্দি মুহূর্ত কেউই আর রাখতে চান না।

তাহলে কি এবার দাম্পত্য চিড়টা চিরকালীন হতে চলেছে? অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে এই প্রশ্ন।

Most Popular

সস্তার Laptop নিয়ে হাজির Jio

নিজস্ব সংবাদদাতা : মুশকিল আসানের আর এক নাম রিলায়েন্স জিও। টেলিকম দুনিয়ায় বিপ্লবের পর এবার ভারতীয়দের হাতে সস্তার ল্যাপটপ তুলে দেবে...

ভারতে ২২-কোটির ঘরে করোনা-টেস্ট

নিজস্ব সংবাদদাতা : ফের অস্বস্তি! করোনা-আক্রান্ত রোগীর সংখ্যা ফের বাড়ল ভারতে। বিগত ২৪ ঘন্টায় একধাক্কায় বেড়েছে ২,৯০৬ জন। দৈনিক আক্রান্তের সংখ্যা...

মোদির ব্রিগেড সভায় থাকতে পারেন মহাগুরু

নিজস্ব সংবাদদাতা : বিজেপির পাখির চোখ বাংলা। কেন্দ্রীয় নেতৃত্বের পাশাপাশি বিভিন্ন রাজ্যের শীর্ষ নেতৃত্বরা উড়ে আসছেন বাংলায়। টলিউডের প্রথম সারির তারকারা...

কী ভাবে সাজছে মোদির ব্রিগেড মঞ্চ

নিজস্ব সংবাদদাতা : জোর কদমে চলছে বিজেপির ৭ মার্চের ব্রিগেড-প্রস্তুতি। ব্রিগেডে প্রধান বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।