Tuesday, October 20, 2020
Home বিনোদন মাদকাশক্ত ￰হয়েছিলেন এঁরা সবাই - রিহ্যাবে গিয়ে হয়েছেন সুস্থ

মাদকাশক্ত ￰হয়েছিলেন এঁরা সবাই – রিহ্যাবে গিয়ে হয়েছেন সুস্থ

বিশেষ রিপোর্ট , রাহুল গুপ্ত :

১) মনীষা কৈরালা- সেই সময় মনীষা কেরিয়ারের মধ্যগগণে। কিন্তু তখনই মদ্যপানের নেশার পাল্লায় পড়েন অভিনেত্রী। ততদিনে আকেলে হাম আকেলে তুম, মন ইত্যাদি ছবিতে অভিনয় করে বেশ জনপ্রিয় মনীষা। কিন্তু নেশার জগতে তলিয়ে যেতে বসে তাঁর কেরিয়ারও । শুধু কাজ নয়। স্বাস্থ্যের উপর প্রভাব ফেলেছিল এই নেশা। এক সময় নেশা থেকে মুক্তি পেতে রিহ্যাব সেন্টারে গিয়েছিলেন তিনি। পরে ক্যান্সারেও আক্রান্ত হন অভিনেত্রী।

২) রবিনা ট্যান্ডন- রবিনা ট্যান্ডনের অভিনয় এবং তাঁর গ্ল্যামারে মুগ্ধ ছিলেন দর্শকরা। একসময় তাকেও রিহ্যাব যেতে হয়েছিল। তবে নেশার জন্য নয়। সহ অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার পর প্রচন্ড ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তিনি সেই সম্পর্কে খুব জড়িয়ে পড়েছিলেন। তাই অক্ষয়ের সঙ্গে বিচ্ছেদ মেনে নিতে পারেননি এবং অবসাদ- একাকিত্বে ভুগতে থাকেন। তাঁকে চিকিৎসা করাতে হয়। তবে তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

৩) কপিল শর্মা- জনসমক্ষে মানুষকে হাসাতে তার জুড়ি মেলা ভার। তিনি এই মুহূর্তে একজন খ্যাতনামা অভিনেতাও। কিন্তু এক সময় মদ্যপানের নেশায় ডুবে গিয়েছিলেন কপিল। তাই সেই সময় রিহ্যাবে যেতে হয় তাঁকে।

4) দিব্যা ভারতী- ৯-এর দশকের এই অভিনেত্রীর সৌন্দর্য্যে মুগ্ধ ছিল দর্শক। খুব অল্প বয়সেই মদের নেশায় ডুবে যান তিনি। দিওয়ানা, দিল কা কেয়া কসুর ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন। কিন্তু মদের নেশায় জড়িয়ে পড়ায় কেরিয়ারেও পিছিয়ে পড়েন তিনি। বছর কয়েক পরে তার মৃত্যু হয়। বহুতল থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছিল। কিন্তু সেই মৃত্যুর পিছনের ঘটনা এখনো রহস্যই রয়ে গিয়েছে।

5) গৌরী খান- তিনি বলিউডের কিং খান শাহরুখ এর স্ত্রী। বলিউডে নিজেও তার শক্ত জমি রয়েছে। কিন্তু একসময় বার্লিন বিমানবন্দরে তার থেকে গাঁজা পাওয়া গিয়েছিল।

6) প্রীতি জিন্টা-বলিউডের ডিম্পল কুইন হিসেবে বিখ্যাত তিনি। একসময় চলচ্চিত্রজগতে দাপিয়ে বেড়িয়েছেন প্রীতি। তার ভক্তের সংখ্যাও কম নয়। কিন্তু শোনা যায় তিনি নাকি একসময় কোকেন-এ আসক্ত ছিলেন।

7) সুজান খান- ড্রাগের নেশায় নাকি একসময় তলিয়ে গিয়েছিলেন সুজান। শোনা যায় তিনি কোকেন জাতীয় মাদকে আসক্ত ছিলেন। হৃতিক রোশনের সঙ্গে বিচ্ছেদেরও অন্যতম কারণ নাকি তার মাদকাসক্ত জীবন।

Facebook Comments

Most Popular

দুবাইয়ে সৌরভ – দেব – রুক্মিণী জমিয়ে আড্ডা সঙ্গে লাঞ্চ

নিজস্ব সংবাদদাতা : দুবাইতে গিয়ে হঠাৎ দেখা সৌরভের সঙ্গে জমিয়ে মধ্যাহ্ন ভোজ সারলেন দেব-রুক্মিণী। দুবাইতে চলছে আইপিএল। সেখানেই এখন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ...

১ ডিসেম্বর গার্লফ্রেন্ড শ্বেতাকে বিয়ে করছেন আদিত্য নারায়ণ

নিজস্ব সংবাদদাতা : দীর্ঘদিনের গার্লফ্রেন্ড শ্বেতা আগরওয়ালের সঙ্গে ১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন বলে জানালেন আদিত্য নারায়ণ। গায়ক-অভিনেতা কোভিড-১৯ অতিমারীর জন্য মন্দিরে...

১০ জন জনপ্রিয় বাঙালি তারকাকে নিয়ে ” দুগ্গা এল “

নিজস্ব সংবাদদাতা : আর এস এইচ গ্লোবাল প্রাইভেট লিমিটেডের ভারতীয় স্কিন কেয়ার ব্র্যান্ড জয় পার্সোনাল কেয়ার উৎসবের মরসুমে তথা পশ্চিমবঙ্গের দুর্গাপুজো উপলক্ষে...

রীতি মেনেই দুর্গাপুজোর প্রস্তুতি চলছে বাদুড়িয়ার বসু পরিবারে

নিজস্ব সংবাদদাতা : প্রায় ৪০০ বছরের পুরনো উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ার আরবেলিয়া গ্রামের ঐতিহ্যবাহী বসুবাড়ির পুজো অর্থাৎ অভিনেতা বিশ্বনাথ বসুর বাড়ির দুর্গাপুজো।...
Facebook Comments