Thursday, November 26, 2020
Home EDITOR PICKS একবালপুরে তরুণীর বস্তাবন্দি দেহ উদ্ধার

একবালপুরে তরুণীর বস্তাবন্দি দেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা : একবালপুর থানা এলাকার এমএম আলি রোডের উপর থেকে বস্তাবন্দি অবস্থায় ২২ বছরের যুবতী সাবা খাতুনের দেহ উদ্ধার হয়। এলাকায় সে নয়না নামে পরিচিত ছিল। বছর ২২-এর যুবতী সাবা, ওয়ারশি লেন এলাকায় রেশমা নামে তাঁর এক বন্ধুর বাড়িতে গত ২ মাস ধরে থাকছিল।

বুধবার বিকেলে বন্ধুর বাড়ি থেকে বের হয় সাবা। তারপর সন্ধ্যা থেকেই তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। মোবাইল ফোনও সুইচড অফ ছিল। এরপর গভীর রাতে বস্তাবন্দি অবস্থায় দেহটি প্রথম চোখে পড়ে স্থানীয়দের। তাঁরাই একবালপুর থানায় খবর দেন। তদন্তে কলকাতা পুলিশের আতস কাচের নীচে ওই তরুণীর বান্ধবী।

জানা গিয়েছে, ওয়াটগঞ্জে দিদিমার কাছে থাকতেন তিনি। বেশ কিছুদিন ধরে রেশমা নামে এক বান্ধবীর সঙ্গে থাকতে শুরু করেছিলেন সাবা। রেশমা মাদক্তাসক্ত বলে জানতে পেরেছে পুলিশ। বহু লোকের আনাগোনা ছিল তাঁর কাছে। তবে কি ঘটনার নেপথ্য যোগ রয়েছে রেশমার? হঠাত্ কেনই বা তাঁর সঙ্গে থাকতে শুরু করেছিল সাবা? কার সঙ্গে কী নিয়ে অশান্তির জেরে এই পরিণতি? কোথায়ই বা খুন করা হয়েছে তাঁকে? এসব একাধিক প্রশ্নের উত্তরের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ।

তদন্তকারীদের অনুমান, অন্যকোথাও খুনের পর প্রমাণ লোপাটের জন্য বস্তায় ভরে সাবার দেহ ফেলে দেওয়া হয়েছিল ওই এলাকায়। লালবাজারের হোমিসাইড শাখাও এই বিষয়টি পর্যবেক্ষণে রেখেছে। কারন ঘটনার পিছনে মাদকের তত্ত্ব উঠে এসেছে।একই সঙ্গে ধর্ষণ বা গণধর্ষণ করে সাবাকে খুন করা হয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। তবে তা ময়নাতদন্তের রিপোর্ট না এলে বোঝা যাবে না।

Facebook Comments

Most Popular

প্রয়াত কিংবদন্তী ফুটবলার দিয়েগো মারাদোনা

নিজস্ব সংবাদদাতা : বিশ্ব ফুটবলে নক্ষত্রপতন। প্রয়াত ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনা। বুধবার নিজের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি ।

লক্ষ্যভেদ ‘ব্রহ্মস’ সুপারসনিক মিসাইলের

নিজস্ব সংবাদদাতা : অত্যাধুনিক ব্রহ্মস সুপারসনিক ক্রুজ মিসাইলের পরীক্ষায় সাফল্য পেল ভারত। আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জে এই পরীক্ষা করা হয়। এটি...

সোশ্যাল মিডিয়ায় প্রেম প্রদর্শন চহালের

নিজস্ব সংবাদদাতা : শুক্রবার থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া একদিনের সিরিজ। ২৭ নভেম্বর থেকে শুরু হতে চলা একদিনের সিরিজে রয়েছেন যুজবেন্দ্র চহাল। এরপর...

শহরের রাজপথে ফের মিছিল এসএসসির চাকরিপ্রার্থীদের

নিজস্ব সংবাদদাতা : নবম থেকে দ্বাদশ পর্যন্ত ক্লাসে শিক্ষক নিয়োগের দাবি নিয়ে শহরের রাজপথে মিছিল করলেন এসএসসির শতাধিক চাকরিপ্রার্থীরা। তাদের দাবি...
Facebook Comments