Wednesday, June 23, 2021
HomeEDITOR PICKSনিউটাউন এনকাউন্টারের পর কেমন আছেন আহত এসটিএফ অফিসার?

নিউটাউন এনকাউন্টারের পর কেমন আছেন আহত এসটিএফ অফিসার?

নিজস্ব সংবাদদাতা : বরাবরই ডাকাবুকো অফিসার বলে পরিচিত তিনি, মাস আটেক আগে যোগ দেন রাজ্য পুলিশের এসটিএফে। বুধবার দুই গ্যাংস্টারকে পাকড়াওয়ের অপারেশনে একেবারে সামনের সারিতে ছিলেন । একজন দুষ্কৃতীকে প্রায় ধরেই ফেলেছিলেন।

সেই সময়ই আর একজন গুলি চালায় রাজ্য এসটিএফের ইনস্পেক্টর কার্তিকমোহন ঘোষকে লক্ষ্য করে। গুলি তাঁর কাঁধ ফুঁড়ে কনুইয়ের নীচ দিয়ে বেরিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাঁকে ভর্তি করা হয় সল্টলেকের আমরি হাসপাতালে। গুলি তাঁর শরীরে আটকে না থাকলেও প্রচুর রক্তক্ষরণ হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, তাঁর বাঁ কাঁধের স্ট্রাপুলা দিয়ে গুলি ঢুকে কনুইয়ের নীচ দিয়ে বেরিয়ে গিয়েছে। বুলেটপ্রুফ জ্যাকেট থাকলেও কাঁধের কাছে যেটুকু ফাঁক থাকে, সেখান থেকেই গুলি ঢুকেছে বলে মনে করা হচ্ছে। ফলে তাঁর ভাস্কুলার ইনজুরি অর্থাত্‍ রক্তবাহিকাই মূলত ক্ষতিগ্রস্ত হয়েছে বলে মনে করা হচ্ছে। রক্তক্ষরণও হয়েছে অনেক।

ভাস্কুলার সার্জেন জয়ন্ত দাস ও নিউরো সার্জেন দিব্যেন্দু কুমার রায়ের তত্ত্বাবধানে চিকিত্‍সা চলছে তাঁর। সল্টলেকের বেসরকারি হাসপাতালে আহত কার্তিকমোহনকে দেখতে যান এডিজি (এসটিএফ) বিনীত গোয়েল এবং বিধাননগরের সিপি সুপ্রতিম সরকার। মাস আটেক আগে কার্তিকমোহন যোগ দেন রাজ্য পুলিশের এসটিএফে।

Most Popular