Saturday, March 6, 2021
Home কলকাতা আবারও অসুস্থ সৌরভ

আবারও অসুস্থ সৌরভ

নিজস্ব সংবাদদাতা : বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে সৌরভ গাঙ্গুলি। ফের বুকে ব্যথা বাংলার মহারাজের। তড়িঘড়ি তাঁকে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে। জানা গেছে, বুধবার সকালে ফের বুকে ব্যথা অনুভব করেন সৌরভ গাঙ্গুলি।

অস্বস্তি শুরু হয়। দেরি না করেই খবর দেওয়া হয় অ্যাপোলো হাসপাতালে। সেই মতো ব্যবস্থা করেও রাখা হয়। অ্যাপোলো হাসপাতালে সৌরভ পৌঁছনোর সঙ্গে সঙ্গেই ICCU তে রাখার বন্দোবস্ত করা হয়। উল্লেখ্য, মাসখানেক আগেই বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ।


মেডিকেল বোর্ডে পরামর্শ মেনেই বুকে স্ট্রেইন বসানো হয় তাঁর। চিকিতসকদের তরফে জানানো হয়েছিল একেবারে সুস্থ আছেন সৌরভ।জানা যাচ্ছে, হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর থেকে সম্পূর্ণ বিশ্রামে ছিলেন সৌরভ। মেনে চলছিলেন চিকিতসকদের সমস্ত পরামর্শ।

হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর থেকে কোনও মিটিংয়ে যোগ দেননি সৌরভ। খাওয়াদাওয়ায় করেছেন নিয়ম মেনেই। তারপরেও কেন ফের বুকে ব্যথা অনুভব করলেন সৌরভ? তা নিয়ে নতুন করে বাড়ছে উদ্বেগ। তবে এক্ষেত্রে এখনও উদবেগজনক অবস্থা নয় বলেই জানা যাচ্ছে।

Most Popular

সস্তার Laptop নিয়ে হাজির Jio

নিজস্ব সংবাদদাতা : মুশকিল আসানের আর এক নাম রিলায়েন্স জিও। টেলিকম দুনিয়ায় বিপ্লবের পর এবার ভারতীয়দের হাতে সস্তার ল্যাপটপ তুলে দেবে...

ভারতে ২২-কোটির ঘরে করোনা-টেস্ট

নিজস্ব সংবাদদাতা : ফের অস্বস্তি! করোনা-আক্রান্ত রোগীর সংখ্যা ফের বাড়ল ভারতে। বিগত ২৪ ঘন্টায় একধাক্কায় বেড়েছে ২,৯০৬ জন। দৈনিক আক্রান্তের সংখ্যা...

মোদির ব্রিগেড সভায় থাকতে পারেন মহাগুরু

নিজস্ব সংবাদদাতা : বিজেপির পাখির চোখ বাংলা। কেন্দ্রীয় নেতৃত্বের পাশাপাশি বিভিন্ন রাজ্যের শীর্ষ নেতৃত্বরা উড়ে আসছেন বাংলায়। টলিউডের প্রথম সারির তারকারা...

কী ভাবে সাজছে মোদির ব্রিগেড মঞ্চ

নিজস্ব সংবাদদাতা : জোর কদমে চলছে বিজেপির ৭ মার্চের ব্রিগেড-প্রস্তুতি। ব্রিগেডে প্রধান বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।