Tuesday, July 27, 2021
Homeকলকাতাপ্রত্যুষা পাল ধর্ষণের হুমকি কাণ্ডে গ্রেফতার অভিযুক্ত

প্রত্যুষা পাল ধর্ষণের হুমকি কাণ্ডে গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব সংবাদদাতা: অবশেষে বিচার পেলো অভিনেত্রী।কিছুদিন আগেই ধর্ষণের হুমকির শিকার হন খোদ টলিপাড়ার অভিনেত্রী প্রত্যুষা পাল। আতঙ্কের জেরে লালবাজারের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। অবশেষে গ্রেফতার হয়েছে অভিযুক্ত।

টলিপাড়ার যথেষ্ট জনপ্রিয় মুখ প্রত্যুষা পাল। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ প্রত্যুষা। কিন্তু এরই মাঝে সম্প্রতি অভিযোগ ওঠে
অভিনেত্রীকে ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকিও দেওয়া হচ্ছে। ক্রমাগত অভিনেত্রীকে কুরুচিকর মন্তব্য করা হচ্ছে। এই ঘটনা চলছে প্রায় কয়েক মাস ধরেই। ঘটনায় অত্যন্ত আতঙ্কিত হয়ে পুলিশে অভিযোগ জানিয়েও প্রথমে কাজ হয়না বলেই অভিযোগ তুলেছিল প্রত্যুষা পাল ।

এরপর বিষয়টা কিছুটা থিতু হয়ে গেলেও ফের ১১ জুলাই মাথাচাড়া দিয়ে ওঠে এই ঘটনা। অভিনেত্রী ফের অভিযোগ করে তাকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যে সহ ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। এরপরেই আতঙ্কিত হয়ে তার মাকে নিয়ে অভিযোগ জানাতে লালবাজারের দ্বারস্থ হন অভিনেত্রী। অভিনেত্রীর সঙ্গে কথা বলে তদন্ত শুরু করে লালবাজার। অবশেষে যে অভিযুক্ত প্রত্যুষা পালকে ক্রমাগত ধর্ষণের হুমকি দিয়েছিল ঐশিক মজুমদার নামে এক যুবককে চিহ্নিত করে ইতিমধ্যেই গ্রেফতার করেছে লালবাজার। বৃহস্পতিবার লালবাজার সূত্রে খবর, অভিনেত্রী প্রত্যুষা পালকে ধর্ষণের হুমকি দেওয়ায় অভিযুক্ত ঐশিক মজুমদারকে আপাতত নিজেদের হেফাজতে রাখতে চায় লালবাজার। চলছে জিজ্ঞাসাবাদ। এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত কিনা খতিয়ে দেখছে পুলিশ।

Most Popular