Wednesday, June 23, 2021
HomeEDITOR PICKS'বাংলাতেই কেন আশ্রয় নেয় গ্যাংস্টাররা?' প্রশ্ন তুললেন দিলীপ

‘বাংলাতেই কেন আশ্রয় নেয় গ্যাংস্টাররা?’ প্রশ্ন তুললেন দিলীপ

নিজস্ব সংবাদদাতা : কোনও কেন্দ্রীয় এজেন্সিকে দিয়ে নিউটাউনের এনকাউন্টারের তদন্তের দাবি জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । তিনি বলেন, ‘এধরনের দুষ্কৃতী, যাদের সঙ্গে পাকিস্তানের সঙ্গে যোগ আছে তা কোনও ছোটোখাটো ব্যাপার নয়। তাই কেন্দ্রীয় এজেন্সিকে দিয়ে তদন্ত হওয়া উচিত। বাংলাতেই কেন আশ্রয় নেয় গ্যাংস্টাররা?’

আজ সকালে নিউটাউনে চা চক্রে অংশ নিয়ে দিলীপ ঘোষের অভিযোগ, বারেবারেই এ রাজ্যকে নিরাপদ ঘাঁটি হিসেবে বেছে নিচ্ছে জঙ্গি বা গ্যাংস্টাররা। কেন এ ধরনের ঘটনা ঘটছে, সে ব্যাপারে কোনও কেন্দ্রীয় এজেন্সিকে দিয়ে তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

এদিকে পাঞ্জাব পুলিশ সূত্রে খবর, নিউটাউনের এনকাউন্টারে মৃত জয়পাল ও তার গ্যাং আন্তর্জাতিক মাদক চোরা চালান চক্রের সঙ্গে জড়িত ছিল। পাকিস্তান সীমান্তে যে সব গ্যাং মাদক চোরা চালান নিয়ন্ত্রণ করে তাদের মধ্যে অন্যতম জয়পাল-যশপ্রীতের গ্যাং।

পাকিস্তান থেকে মাদক এনে চোরাপথে তারা ভারতে ছড়িয়ে দিত। আর গত এক দশকে পাঞ্জাবে ড্রাগ সমস্যা মারাত্মক আকার নিয়েছে। শেষ হয়ে গেছে বহু যুবক। নিঃস্ব হয়ে গেছে অসংখ্য পরিবার। আর পাকিস্তান থেকে ড্রাগ পাচার করে এনে ছড়িয়ে দেওয়ার মামলাতেও জয়পালকে খুঁজছিল পাঞ্জাব পুলিশ।বৃহস্পতিবার আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে দুই গ্যাংস্টারের দেহের ময়নাতদন্ত হয়।

Most Popular