Thursday, November 26, 2020
Home EDITOR PICKS মুকুল রায়ের অস্ত্রোপচার সফল

মুকুল রায়ের অস্ত্রোপচার সফল

নিজস্ব সংবাদদাতা : গলব্লাডারে অপারেশন হয়েছে সর্বভারতীয় বিজেপি সহ -সভাপতি মুকুল রায়ের। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি। শুক্রবার তাঁকে দেখতে যান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।বুধবার আচমকাই পেটে ব্যথা শুরু হয় বিজেপি নেতা মুকুল রায়ের।

দেরী না করে তাঁকে দ্রুত ভর্তি করানো হয় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। বৃহস্পতিবার তাঁর অপারেশন করেন চিকিত্সকেরা। হাসপাতাল সূত্রে খবর, অস্ত্রোপচার সফল হয়েছে। ভালো আছেন মুকুল রায়। মুকুল রায়ের অসুস্থার কথা কাউকে জানানো হয়নি। কারণ তাহলে মুকুল রায়কে দেখতে ভীড় করতেন অনুগামীরা। করোনা আবহে তা চাননি মুকুল রায়। সে কারণে তাঁর এ খবরটি গোপন রাখা হয়।

২০২১ সালে রাজ্যে বিধানসভা ভোট। ২০০ আসনের লক্ষ্য বেঁধে দিয়েছেন অমিত শাহ। আর সেই লক্ষ্য পেতে গেলে মুকুল রায়ের মতো অভিজ্ঞ রাজনীতিককে দরকার বিজেপির। এ দিন দিল্লি থেকে তাঁর স্বাস্থ্যের খোঁজ নিতে ঘনঘন ফোন এসেছে। তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন কেন্দ্রীয় নেতারা। মুকুল রায়কে ইতিমধ্যে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট থেকে চিঠি পাঠানো হয়েছে কদিন আগে।

যদিও মুকুল রায় কোন চিঠি পান নি বলেই জানিয়েছেন। তবে তদন্তে তিনি যথাসাধ্য সহযোগিতা করবেন বলেও জানিয়েছেন। সূত্রের খবর, ইডির পক্ষ থেকে যে চিঠি পাঠানো হয়েছে, সেখানে মুকুল রায়ের স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্টের ডিটেলস চাওয়া হয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, মুকুল রায় হাসপাতাল থেকেই ই মেইলের মাধ্যমে ব্যাংক স্টেটমেন্ট পাঠিয়ে দিয়েছেন ইডির দপ্তরে। তবে এখনো অনেক তথ্যই ইডির কাছে জমা দিতে হবে বলে খবর।

Facebook Comments

Most Popular

প্রয়াত কিংবদন্তী ফুটবলার দিয়েগো মারাদোনা

নিজস্ব সংবাদদাতা : বিশ্ব ফুটবলে নক্ষত্রপতন। প্রয়াত ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনা। বুধবার নিজের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি ।

লক্ষ্যভেদ ‘ব্রহ্মস’ সুপারসনিক মিসাইলের

নিজস্ব সংবাদদাতা : অত্যাধুনিক ব্রহ্মস সুপারসনিক ক্রুজ মিসাইলের পরীক্ষায় সাফল্য পেল ভারত। আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জে এই পরীক্ষা করা হয়। এটি...

সোশ্যাল মিডিয়ায় প্রেম প্রদর্শন চহালের

নিজস্ব সংবাদদাতা : শুক্রবার থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া একদিনের সিরিজ। ২৭ নভেম্বর থেকে শুরু হতে চলা একদিনের সিরিজে রয়েছেন যুজবেন্দ্র চহাল। এরপর...

শহরের রাজপথে ফের মিছিল এসএসসির চাকরিপ্রার্থীদের

নিজস্ব সংবাদদাতা : নবম থেকে দ্বাদশ পর্যন্ত ক্লাসে শিক্ষক নিয়োগের দাবি নিয়ে শহরের রাজপথে মিছিল করলেন এসএসসির শতাধিক চাকরিপ্রার্থীরা। তাদের দাবি...
Facebook Comments